শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৫:৫৯ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর কাছে শুভ্র হত্যার বিচারের দাবীতে স্মারকলিপি প্রদান

ওবায়দুর রহমান, গৌরীপুর : ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও বিআরডিবি’র চেয়ারম্যান মাসুদুর রহমান শুভ্র হত্যাকান্ডের বিচার চেয়ে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) বিকালে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ রাহাতের কাছে স্মারকলিপি প্রদান করেন। স্মারকলিপি প্রদানের সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোফাজ্জল হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল রানা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজান, গৌরীপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি ওয়াসিকুল ইসলাম রবিন, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি উত্তম সরকার প্রমুখ।

অপর দিকে মঙ্গলবার দুপুরে শুভ্র হত্যাকান্ডে জড়িতদের ফাঁসির দাবিতে পৌর শহরে বিক্ষোভ মিছিল করে উপজেলা স্বেচ্ছাসেবকলীগসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা মিছিলে অংশগ্রহণ করেন। উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান বলেন, যারা এই হত্যাকান্ডের সাথে জড়িত তাদের আইনের আওতায় এনে ফাঁসির দাবি জানাচ্ছি।

উল্লেখ্য যে গত ১৭ অক্টোবর রাতে পৌর শহরের মধ্যবাজার পানমহালে একদল সন্ত্রাসী শুভ্রসহ তার দুই সহযোগীকে কুপিয়ে গুরুতর আহত করে। তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে ওইদিন রাতে শুভ্রর মৃত্যু হয়। এ ঘটনায় নিহত শুভ্রর ছোট ভাই আবিদুর রহমান প্রান্ত বাদী হয়ে ১৯ অক্টোবর গৌরীপুর থানায় উপজেলা বিএনপির (একাংশের) যুগ্ম আহবায়ক ও মইলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদকে প্রধান আসামী করে ও গৌরীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলামের নাম উল্লেখসহ ১৪ জন ও অজ্ঞাত ৭/৮ জনের বিরুদ্ধে মামলা করে। গৌরীপুর থানা পুলিশ ও ডিবি পুলিশ ইতিমধ্যে মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান রিয়াদসহ পাঁচ জনকে গ্রেফতার করেছে।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman