প্রথম শ্রেণির পৌরসভার তালিকায় ফুলবাড়ীয়া পৌরসভার নাম


প্রকাশের সময় : মে ২৯, ২০২৩, ১১:৩৩ AM
প্রথম শ্রেণির পৌরসভার তালিকায় ফুলবাড়ীয়া পৌরসভার নাম

ফুলবাড়িয়া  : ময়মনসিংহের ফুলবাড়ীয়া পৌরসভাকে খ শ্রেণি হতে ক শ্রেণিতে উন্নীত করে প্রজ্ঞাপন জারি করেছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ পৌর-২ শাখা। প্রথম শ্রেণির পৌরসভায় রূপান্তরিত হওয়ায় স্থানীয় নাগরিক ও দলীয় নেতা কর্মীরা পৌর মেয়র গোলাম কিবরিয়া এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছে।

 


স্থানীয় সরকার বিভাগের উপসচিব ফারজানা মান্নান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয় বিগত ১৪-০৫-২০২৩ খ্রি. তারিখের ৮১১নং স্মারকে জারীকৃত পরিপত্র মোতাবেক সরকার ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়া পৌরসভাকে ‘খ’ শ্রেণি হতে ‘ক’ শ্রেণির পৌরসভায় উন্নীত করল। এই আদেশ অবিলম্বে কার্যকর হবে।
এ খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে পৌরসভার মেয়রের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে ভাইরাল হয়।
পৌর মেয়র গোলাম কিবরিয়া বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলেই ‘গ’ শ্রেণি হতে ‘খ’ শ্রেণি আবার ‘খ’ শ্রেণি হতে ক শ্রেণিতে উন্নীত করা হয়েছে। এখানকার মানুষ বার বার নৌকাকে ভালবেসে, তার নমীনি হিসাবে আমাকে ৩য় বারের মতো মেয়র নির্বাচিত করেছে। অবহেলিত একটি পৌরসভাকে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় উন্নয়নের দিকে নিয়ে যাচ্ছি। এখন প্রথম শ্রেণির হওয়ায় বরাদ্দ বাড়বে ফলে আরও উন্নয়ন করা সম্ভব হবে। পৌর সভায় নাগরিক সুবিধা বৃদ্ধি পাবে।

https://www.bkash.com/