নিহত কনস্টেবল আমিরুলের জানাজা সম্পন্ন : পুলিশের বিভিন্ন ইউনিটের শ্রদ্ধা


প্রকাশের সময় : অক্টোবর ২৯, ২০২৩, ৫:১৩ PM
নিহত কনস্টেবল আমিরুলের জানাজা সম্পন্ন : পুলিশের বিভিন্ন ইউনিটের শ্রদ্ধা

গতকাল শনিবার রাজধানীতে বিএনপি-পুলিশের সংঘর্ষে নিহত পুলিশ কনস্টেবল মো. আমিরুল ইসলামের জানাজা রাজারবাগ পুলিশ লাইনের শহীদ এসআই শিরু মিয়া মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার দুপুর ১ টা ৫০ মিনিটে তার জানাজা অনুষ্ঠিত হয়।

নিহত কনস্টেবল আমিরুল ইসলামের জানাজায় অংশ নেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোস্তাফিজুর রহমান, পুলিশ মহাপরিদর্শক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, এসবি প্রধান অতিরিক্ত আইজিপি মনিরুল ইসলাম, ডিএমপি কমিশনার হাবিবুর রহমানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

প্রথমে সিনিয়র সচিব মোস্তাফিজুর রহমান,পরে পুলিশ মহাপরিদর্শক চৌধুরী আব্দুল্লাহ আল মামুনসহ পুলিশের বিভিন্ন ইউনিটের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়। এরপর গার্ড অব অনার দেওয়া হয় পুলিশ বাহিনীর পক্ষ থেকে। শেষে তার স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

পরে মরদেহ পুলিশ এস্কটসহ তার গ্রামের বাড়ি মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার চরকাটারী গ্রামে পাঠানো হয়েছে। সেখানে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হবে।

আমিরুল ইসলামের মৃত্যুতে শোক জানিয়েছেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি)। শোক বাণীতে আইজিপি বলেন, কনস্টেবল মো. আমিরুল ইসলাম একজন প্রকৃত দেশপ্রেমিক, পেশাদার, কর্তব্যবিনষ্ঠ ও সাহসী পুলিশ কর্মকর্তা ছিলেন। তিনি আমিরুলের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

আমিরুল ইসলাম ডিএমপির কাউন্টার টেররিজম ইনভেস্টিগেশন ৩-এ কর্মরত ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৩ বছর। তিনি স্ত্রী ও পাঁচ বছর বয়সী এক মেয়েসহ বহু আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন।

https://www.bkash.com/