নাদিহা আলীর দাফন সম্পন্ন


প্রকাশের সময় : ডিসেম্বর ১১, ২০২৩, ৮:৪৩ PM
নাদিহা আলীর দাফন সম্পন্ন

যুক্তরাষ্ট্রে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ইউনিক গ্রুপ ও নতুন ভিশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বীর মুক্তিযোদ্ধা মোহা. নূর আলীর মেয়ে নাদিহা আলীর দাফন সম্পন্ন হয়েছে।

আজ সোমবার বিকালে রাজধানীর বনানী কবরস্থানে সোসাইটি মসজিদের পাশে চিরনিদ্রায় শায়িত হন নাদিহা। এরআগে বাদ জোহর গুলশান কেন্দ্রীয় মসজিদে (আজাদ মসজিদ) তার জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় ইউনিক গ্রুপ, দৈনিক আমাদের সময় ও বিজনেস পোস্ট পরিবারের অনেকেই উপস্থিত ছিলেন। এছাড়াও অংশ নেন হাজার হাজার মুসল্লি।
আজ সকালে তুর্কি এয়ারলাইন্সের একটি ফ্লাইটে নাদিহা আলীর মরদেহ ঢাকায় আসে। তার বাবা মোহা. নূর আলী ও বড় বোন নাদিলা আলীও একই ফ্লাইটে বাড়ি ফিরেন। পরে মরদেহ বিমানবন্দর থেকে তাদের গুলশানের বাসায় নেওয়া হয়।

প্রসঙ্গত, গত বুধবার যুক্তরাষ্ট্রের শিকাগো বিমানবন্দরের কাছে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নাদিহা আলীর অকাল মৃত্যু হয়। তিনি মোহা. নূর আলী ও সেলিনা আলী দম্পতির দ্বিতীয় মেয়ে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৭ বছর।

নাদিহা আলীর মৃত্যুতে শোক জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর ছোটকন্যা শেখ রেহানা। গত বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে মোহা. নূর আলীর ফোনে কথা হয়। এছাড়া বঙ্গবন্ধুর ছোটকন্যা শেখ রেহানাও ফোনে মোহা. নূর আলীর সঙ্গে কথা বলেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা নাদিহা আলীর অকাল মৃত্যুতে সন্তানহারা মোহা. নূর আলীকে সান্ত্বনা ও সমবেদনা জানান। তারা মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং নাদিহা আলীর পরিবার যেন এই শোক কাটিয়ে উঠতে পারেন সেই কামনা করেন।

নাদিহা আলীর মৃত্যুর সংবাদ বাংলাদেশে পৌঁছালে ইউনিক গ্রুপসহ সব অঙ্গপ্রতিষ্ঠান ও স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

https://www.bkash.com/