দুই নারীর লাশ উদ্ধার


প্রকাশের সময় : অক্টোবর ৯, ২০১৬, ১:৩৪ PM
দুই নারীর লাশ উদ্ধার

julonto-lash-90-10মোঃ জাহিদুল ইসলাম খান, ভালুকা : উপজেলায় পৃথকস্থান থেকে দুই নারীর লাশ উদ্ধার ভালুকা মডেল থানা পুলিশ। উপজেলার সোয়াইল গ্রামের গোমাইল বিলের পাড়ের জঙ্গল থেকে রবিবার দুপুরে অজ্ঞাত এক নারীর (২৫) অর্ধ গলিত লাশ এবং উপজেলার মনোহরপুর গ্রাম থেকে শিরিন আক্তার(৩০) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সায়াইল গ্রামের আব্দুল হেকিম মন্ডলের কলাবাগানের পাশের জঙ্গলে অজ্ঞাত নারীর ক্ষত বিক্ষত লাশ পরে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেন। রবিবার দুপুরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। নিহতের পড়নে ছিল কালো-হলুদ রংয়ের জামা ও টিয়ে রংয়ের সেলোয়ার।
লাশ উদ্ধারকারী ভালুকা মডেল থানার এসআই ছাইদুল ইসলাম জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে দুষ্কৃতকারীরা ধর্ষণের পর হত্যা করে ১০-১৫ দিন পর্বে ওই স্থানে লাশটি ফেলে যেতে পারে।
অপরদিকে একই দিন উপজেলার মনোহরপুর গ্রাম থেকে বাবুল মিয়ার স্ত্রী ১ সন্তানের জননী শিরিন (৩০) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে ।
শিরিনের লাশ উদ্ধারকারী এস আই হান্নান জানান, শিরিন ফাসিতে ঝুলে আত্মহত্যা করেছে , ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরন করা হয়েছে ।

https://www.bkash.com/