শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১২:৩৯ অপরাহ্ন

তারিন এবার সাংবাদিক!

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : দীর্ঘ ক্যারিয়ারে নানা মাত্রিক চরিত্রে কাজ করেছেন জনপ্রিয় অভিনেত্রী তারিন। এবার তাকে দেখা যাবে সাংবাদিকের ভূমিকায়। সম্প্রতি এমনই এক চরিত্রে অভিনয় করেছেন তিনি। নাটকের নাম ‘মঙ্গল আলোকে’। ইকবাল ইউসুফের রচনায় এটি প্রযোজনা করেছেন মাহফুজা আক্তার। নাটকটি প্রচারিত হবে বিটিভিতে।

তারিন বলেন, ‘প্রায় এক বছর পর বিটিভির নাটকে অভিনয় করলাম। সাংবাদিকদের সঙ্গে পরিচয় থাকলেও এ ধরনের চরিত্রে আগে কখনো অভিনয় করা হয়নি। এবারই প্রথম সাংবাদিক চরিত্রে কাজ করলাম। কাজটি করে ভালোই লেগেছে। আশা করি, দর্শকদেরও ভালো লাগবে।’

নাটকের গল্পে দেখা যাবে, তারিন রাজধানীতে সাংবাদিকতা করেন। দেশের শিক্ষাব্যবস্থা নিয়ে দীর্ঘদিন ধরে তিনি কাজ করছেন। মফস্বলের শিক্ষাব্যবস্থার নিয়ে বিশেষ প্রতিবেদন করার জন্য তিনি গ্রামে যান। তথ্য সংগ্রহ করতে গিয়ে সেখানকার শিক্ষা অফিসারের সঙ্গে তার সাক্ষাৎ ঘটে। একটা সময় তার সঙ্গে প্রেম হয়ে যায় তার।

‘মঙ্গল আলোকে’ নাটকে শিক্ষা অফিসারের চরিত্রে অভিনয় করেছেন রওনক হাসান। সম্প্রতি বিটিভির নিজস্ব স্টুডিওতে এর দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে। খুব শিগগিরই এটি প্রচার হবে বলে জানা গেছে।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman