ঢাকঢোল পিটিয়ে ফুলবাড়িয়ায় ফুড প্লেজার শুভ উদ্বোধন


প্রকাশের সময় : অগাস্ট ৬, ২০২৩, ১০:৩৬ AM
ঢাকঢোল পিটিয়ে ফুলবাড়িয়ায় ফুড প্লেজার শুভ উদ্বোধন

ফুলবাড়িয়া : শুক্রবার (৪ আগস্ট) রাত ৮টায় ফুলবাড়িয়া পৌর সদরের সবচেয়ে ব্যস্ততম ও গুরুত্বপূণ্য স্থানে ব্যাপক উৎসাহ উদ্দীপনায় ঢাকেঢোল পিটিয়ে ‘ফুড প্লেজা’র উদ্বোধন করা হয়। ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দকে সাথে ফিতা কেনে উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম।
এরপর দ্বিতীয় তলায় অনুষ্ঠিত হয় উদ্বোধনী আলোচনা সভা। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম। বক্তব্য রাখেন ফুলবাড়ীয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইমদাদুল হক সেলিম, সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কিবরিয়া, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রেজাউল হাসান বাবু সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আলোচনা সভা সঞ্চালনা করেন ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ হারুন। উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেওয়ায় রেস্তোরার পক্ষ থেকে শুভেচ্ছা জানান মালিক পক্ষের সাব্বির আহমেদ ত্বাকী, ফাহমিদ আল নাঈম ও আতিকুর রহমান। এ রেস্তোরা উদ্বোধনের মাধ্যমে ফুলবাড়িয়া আরও একধাপ এগিয়ে গেল। ব্যবস্থাপনার দিক থেকে ফুলবাড়িয়া উপজেলায় এটিই সেরা। তবে খাবার ও সার্ভিসের মান বজায় রেখে সামনের দিকে যাবে ফুড প্লেজার এমন প্রত্যাশা ব্যক্ত করেন অনুষ্ঠানে অংশ নেওয়া বক্তারা।

https://www.bkash.com/