মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৫:০০ অপরাহ্ন

টাঙ্গাইলের শ্রেষ্ঠ এসিল্যান্ড মির্জাপুরের মীর্জা জুবায়ের

২০২০ সালের জন্য টাঙ্গাইলের শ্রেষ্ঠ এসিল্যান হয়েছেন মির্জাপুর উপজেলার সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (এসিল্যান্ড) মীর্জা মো. জুবায়ের হোসেন। তিনি ৩৫ তম ব্যাচের একজন দক্ষ কর্মকর্তা।

গত বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় জুবায়ের হোসেনকে শ্রেষ্ঠ পদক তুলে দেন। ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে তাকে সম্মাননা পদক তুলে দেওয়া হয়। ঢাকা বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জন প্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. ফরহাদ হোসেন। বিশেষ অতিথি ছিলেন জন প্রশাসন সচিব শেখ মো. ইউসুফ হারুন এবং অতিরিক্ত সচিক মোকাম্মেল হোসেন।

-ফাইল ছবি-

শনিবার (২৬ ডিসেম্বর) মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অফিস সূত্রে জানা গেছে, গত ১৯ ফেব্রুয়ারি তিনি মির্জাপুর উপজেলার সহকারী কমিশনার হিসেবে যোগদান করেন। মো. জুবায়ের হোসেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে স্নাতকোত্তর ডিগ্রি অর্জনের পর ৩৫ তম বিসিএস ক্যাডারে যোগদান করেন। তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার রাঙ্গামাটিয়া ইউনিয়নের মির্জা বাড়ী। প্রশাসনের কর্মকর্তা হিসেবে সরকারের রাজস্ব আয়, শিক্ষায় শিশুদের ঝরেপড়া রোধ, বাল্য বিবাহ প্রতিরোধ, সাংস্কৃতিক অঙ্গন ও খেলা ধুলায় সহযোগিতা ও এলাকার জনগণকে সার্বিক সেবাসহ নানা কর্মকাণ্ডের স্বীকৃতি সরূপ জন প্রশাসন মন্ত্রণালয় তাকে টাঙ্গাইল জেলার শ্রেষ্ঠ এসিল্যান্ড ঘোষণা করেছেন।

এদিকে মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড) টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ এসিল্যান্ড নির্বাচিত হয়ে পুরষ্কার পাওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. একাব্বর হোসেন এমপি, টাঙ্গাইলের জেলা ড. মো. আতাউল গনি, উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু, পৌরসভার মেয়র সালমা আক্তার শিমুল ও মির্জাপুর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মো. গিয়াস উদ্দিন।

পদক প্রাপ্ত এসিল্যান্ড মীর্জা মো. জুবায়ের হোসেন বলেন, আমি প্রজাতন্ত্রের একজন কর্মচারী। সরকার আমাকে নিয়োগ দিয়েছেন জনগণকে সেবা প্রদানের জন্য। সেবার মন মানসিকতা নিয়ে ন্যায়, নিষ্ঠা ও সততার সঙ্গে দায়িত্ব পালনের চেষ্টা করে যাচ্ছি।

সূত্র- দৈনিক ইত্তেফাক

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman