জেল থেকে নির্বাচন করে বিপুল ভোটে বিজয়ী রফিকুল ইসলাম


প্রকাশের সময় : নভেম্বর ১, ২০১৬, ২:২৮ PM
জেল থেকে নির্বাচন করে বিপুল ভোটে বিজয়ী রফিকুল ইসলাম

bhaluka-picture

জাহিদুল ইসলাম খান, ভালুকা : ময়মনসিংহের ভালুকায় ইউপি নির্বাচনে রফিকুল ইসলাম (ইসমাইল) নামের এক ইউপি সদস্য জেল থেকে নির্বাচন করে দ্বিতীয়বারে মত তিনি বিপুল ভোটে সাধারণ সদস্য (মেম্বার) নির্বাচিত হয়েছেন। সোমবার অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার স্থগিতকৃত হবিরবাড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং ওয়ার্ড থেকে নির্বাচন করেছিলেন তিনি। ক্রিকেট ব্যাট প্রতীক (মার্কা) মোট ১২১৬ ভোট পেয়ে তিনি বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি টিউবয়েল প্রতীক পেয়েছেন ৭৩৮ ভোট। উল্লেখ্য, গাংগাটিয়া এডুকো স্কুলের নির্মাণকাজের ঠিকাদারের কাছে ঘুষ দাবির অভিযোগে বেশ কিছুদিন পুর্বে গ্রেফতার হন রফিকুল ইসলাম (ইসমাইল)। এর আগেই তিনি মনোনয়ন পত্র দাখিল করেছিলেন।

এলাকাবাসির দাবি ওই স্কুলের জন্য মেম্বার রফিকুল ইসলাম ও তার চাচা আব্দুস ছাত্তার প্রায় ৫০ লাখ টাকা মূল্যের ৩৩ শতাংশ জমি বিনামুল্যে ২৫ বছরের জন্য স্কুল কর্তৃপক্ষকে দেন। এছাড়া মেম্বার স্কুল নির্মাণকালে ইট, বালিসহ বিভিন্ন নির্মান সামগ্রীর উপকরন সরবরাহ করেন। নির্মান সামগ্রী সাপ্লাইয়ের টাকা না দিয়ে ঠিকাদার ভবনটি স্কুল কর্তৃপক্ষকে হস্তান্তর করলে তিনি নতুন ভবনে তালা দেন। ঠিকাদারী প্রতিষ্ঠান আলফা কংক্রিট ইন্ডাসট্রিজ লিমিটেডের কাছে এখনো তার ২লাখ ৫৫হাজার টাকা পাওনা রয়েছে বলে মেম্বারের পারিবারিক সুত্রের দাবী। তার স্ত্রী আছমা আক্তারের অভিযোগ ওই টাকা না দেয়ার জন্য মিথ্যে মামলা দিয়ে তার স্বামীকে জেল হাজাতে প্রেরণ করা হয়েছে। প্রায় দেড় মাস যাবৎ তিনি এই মামলায় কারাভোগ করছেন।

অপরদিকে ওই ইউনিয়নে আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীক নিয়ে তোফায়েল আহম্মেদ বাচ্চু ১৩০০০হাজার ভোট বেশী পেয়ে চেয়ারম্যান হিসাবে বিজয়ী হয়।

https://www.bkash.com/