জাপা চেয়ারম্যান জিএম কাদেরের সাথে সাক্ষাৎ করেছেন বাবুল


প্রকাশের সময় : সেপ্টেম্বর ৯, ২০২৩, ৮:৪০ PM
জাপা চেয়ারম্যান জিএম কাদেরের সাথে সাক্ষাৎ করেছেন বাবুল

ফুলবাড়িয়া : ঢাকা উত্তরায় জাপার চেয়ারম্যানের বাস ভবনে জাতীয় পার্টির চেয়ারম্যান জনবন্ধু জি এম কাদেরের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক ১৫১ ময়মনসিংহ-৬ ফুলবাড়িয়া আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল।

শনিবার (৯ সেপ্টেম্বর) সকালে সৌজন্য সাক্ষাৎকালে নির্বাচনী এলাকার রাজনীতি সমসাময়িক বিষয় ও সাংগঠনিক বিষয়ে বিশেষ আলোচনা ও পরামর্শ গ্রহণ করেন। সাক্ষাতের বিষয়টি বীর মুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল নিজেই নিশ্চিত করেন।
জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রতিবারের মতো এবারও জাতীয় পার্টি তথা জাপার চেয়ারম্যান জনবন্ধু জিএম কাদেরকে নিয়ে বিভিন্ন ষড়যন্ত্র শুরু হয়েছে। তাই সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করার জন্য ১৫১ ময়মনসিংহ-৬ ফুলবাড়িয়া আসনের সকল মানুষ প্রস্তুত রয়েছে।
জাপার চেয়ারম্যান জনবন্ধু জিএম কাদের তিনি বীর মুক্তিযোদ্ধা বাবুলকে মনোনয়নের আশ্বাস প্রদান করে বলেন, আপনি নিয়মিত মাঠে কাজ করে দলকে সাংগঠনিকভাবে শক্তিশালী রাখুন এবং আমাদের দলের হাই কমান্ড যাচাই বাছাই করছে। আগামী নির্বাচনে ত্যাগীদের মূল্যায়ন করা হবে।
মাহফিজুর রহমান বাবুল বলেন- আমি দীর্ঘদিন যাবৎ দলের জন্য কাজ করে আমার নির্বাচনী এলাকায় জাপাকে অতীতের যে কোন সময়ের চেয়ে অনেক বেশি শক্তিশালী করেছি। আমার দল নির্বাচনের জন্য প্রস্তুত। এই মুহুর্তে নির্বাচন হলেও আমরা প্রস্তুত আছি।

https://www.bkash.com/