বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:১৪ পূর্বাহ্ন

জমি নিয়ে বিরোধ : ঝগড়া থামাতে গিয়ে গুলিবিদ্ধ প্রতিবেশি

ফুলবাড়িয়া : ময়মনসিংহের ফুলবাড়িয়ার জমি নিয়ে বিরোধে ঝগড়া থামাতে গিয়ে বন্দুকের গুলি খেয়েছেন এক প্রতিবেশি।  শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার পুটিজানা ইউনিয়নের নুরা মার্কেট নামক স্থানে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী শ্রমিক শাকিল জানায়, আমি ঐ জমিতে বোর ধান রোপন করা অবস্থায় জমির মালিক শাহজাহান (৩৫) এর সাথে আজগর সরকারের ছেলে রফিকুল ইসলাম বাক বিধন্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে শাহজাহানকে দা দিয়ে কুপিয়ে আহত করে রফিকুল। পরে রফিকুল বাড়ী থেকে বন্দুক (পাখি মারা) নিয়ে এসে গুলি করলে সেই গুলি শাহজাহান এর গায়ে না লেগে ঝগড়া থামাতে আসা প্রতিবেশি ফজলুল হক (২৫) এর হাতে লাগে। স্বজন ও স্থানীয়রা তাদের উদ্ধার করে ফুলবাড়িয়া উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে যায়। ফজলুল হক একই ইউনিয়নের পাঞ্জানা গ্রামের আ. মালেকের ছেলে।
ফুলবাড়িয়া উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে দায়িত্বরত জরুরি বিভাগের ডাক্তার শারমিন আক্তার জানান, আ: আজিজের ছেলে শাহজাহান কে ভর্তি করা হয়েছে ফজলুল হক এর ক্ষত স্থান কম হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
ইউপি চেয়ারম্যান ছাইদুর রহমান রয়েল বলেন, থানা পুলিশকে বিষয়টি অবহিত করলে স্থানীয় মেম্বারের মাধ্যমে দা উদ্ধার করে ইউনিয়ন পরিষদের হেফাজতে রাখা হয়েছে।
থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম আজাদ বলেন, অভিযোগ দেওয়ার জন্য বলা হয়েছে, অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman