জঙ্গির শিকড় উপড়ে ফেলতে সক্ষম হবো – পুলিশ সুপার


প্রকাশের সময় : অগাস্ট ৭, ২০১৬, ২:০৬ PM
জঙ্গির শিকড় উপড়ে ফেলতে সক্ষম হবো – পুলিশ সুপার

1111000008000আব্দুস ছাত্তার : ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বলেছেন, অল্প সময়ের মধ্যেই দেশ থেকে জঙ্গির শিকড় উপড়ে ফেলতে সক্ষম হবো- সেই লক্ষ্যে পুলিশ বাহিনী কাজ করে যাচ্ছে। ইসলাম কখনো সন্ত্রাস, হত্যা সমর্থন করে না, এগুলো ধর্মের অপব্যাখা মাত্র। তিনি কিশোরগঞ্জের শোলাকিয়া ঈদগাহ মাঠ সংলগ্ন জঙ্গি হামলায় নিহত পুলিশ কনস্টেবল জহিরুল ইসলাম তপুর মা জোবেদা খাতুন কে শান্তনা দিতে গিয়ে বলেন, আপনার একটি ছেলে হারিয়েছেন, গোটা পুলিশ সদস্য আপনার সন্তান- আপনি আমাদের মা। আপনি ধন্য, আপনার স্বামী মুক্তিযোদ্ধা দেশের জন্য যুদ্ধ করেছেন, আপনার ছেলে দেশের জন্য জীবন উৎসর্গ করেছে দেশের সকল পুলিশ সদস্য আপনার প্রতি কৃতজ্ঞ। দেশের জন্য যে ৪পুলিশ সদস্য জীবন বিলিয়ে দিয়েছেন তাদের স্মৃতি আমরা ধরে রাখার চেষ্টা করছি- এরই ধারাবাহিকতায় মরহুম জহিরুল ইসলামের কবরের পার্শ্ব দিয়ে যে সড়কটি পাকা হচ্ছে দশমাইল টু ভাটিপাড়া বালাশ্বর সেই রাস্তাটিকে ‘কনস্টেবল জহিরুল ইসলাম সড়ক’ করা যায় কি না তা নিয়েও চিন্তা করা হচ্ছে।
রবিবার (৭আগস্ট) সকাল ১০টায় ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার ৫নং দেওখোলা ইউনিয়নের ভাটিপাড়া বালাশ্বর গ্রামে নিহত পুলিশ কনস্টেবল জহিরুল ইসলামের গ্রামের বাড়ীতে মা জোবেদা খাতুনকে শান্তনা তিনি এসব কথা বলেন।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে পুলিশ সুপার বলেন, দেশের উদ্বেগজনক অবস্থায় জঙ্গিবাদ উৎখাত করাই এখন প্রধান কাজ। আমরা জঙ্গি নির্মূলে বিভিন্ন কৌশল অবলম্বন করছি।
এসময় পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম নিহত পুলিশ কনস্টেবলের মা জোবেদা খাতুন কে নগদ ৫০হাজার টাকা অনুদান প্রদান করেন। পরে পুলিশ সুপার মরহুমের কবর জিয়ারত করেন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম, ফুলবাড়ীয়া থানা অফিসার ইনচার্জ রিফাত খান রাজিব, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি এড. ইমদাদুল হক সেলিম, সাধারণ সম্পাদক মো. হারুন অর রশিদ, দেওখোলা ইউপি চেয়ারম্যান আতাউর রহমান হাদী, সাবেক চেয়ারম্যান তাজুল ইসলাম বাবলু, এস আই আবুল খায়ের প্রমূখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত বৃহ¯পতিবার (৭জুলাই) সকাল সাড়ে ৯টায় কিশোরগঞ্জের শোলাকিয়ার কাছে আজিমুদ্দিন হাইস্কুল সংলগ্ন এলাকায় দুর্বৃত্তদের হাতবোমা বিস্ফোরণে ঘটনাস্থলেই প্রাণ হারান পুলিশ কনস্টেবল জহিরুল ইসলাম তপু।

https://www.bkash.com/