ছেলেদের তুলনায় মেয়েরা বেশি সুযোগ-সুবিধা ভোগ করছে – আলহাজ্ব মোসলেম উদ্দিন এমপি


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১২, ২০১৮, ১:৩১ PM
ছেলেদের তুলনায় মেয়েরা বেশি সুযোগ-সুবিধা ভোগ করছে – আলহাজ্ব মোসলেম উদ্দিন এমপি

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : ফুলবাড়ীয়া থেকে ৫ম বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য, উপজেলা আওয়ামীলীগ সভাপতি, প্রবীন আইনজীবি আলহাজ্ব মোসলেম উদ্দিন বলেছেন, বর্তমানে ছেলেদের তুলনায় মেয়েরা বেশি সুযোগ-সুবিধা ভোগ করছে, পিতার নামের পাশাপাশি মায়ের নাম, সরকার চাকুরীর ক্ষেত্রে কোটা সংরক্ষণ পদ্ধতি অবলম্বন করে মেয়েদের অধিকার নিশ্চিত করে যাচ্ছে, মেয়েরা উচ্চ শিক্ষা গ্রহণ করে সরকারের উচ্চ পদস্থ কর্মকর্তা হওয়ার সুযোগ পাচ্ছে। তিনি বলেন, কর্মজীবনে প্রবেশের ট্রেনিং পিরিয়ড হচ্ছে ছাত্রজীবন, এ জীবনে লেখাপড়ার পাশাপাশি খেলাধূলা করতে হবে আর খেলাধুলায় জয়পরাজয় থাকবেই, তাও মেনে নিতে হবে- সবাই প্রথম হলে সেকেন্ড ও থার্ড কারা হবে? তিনি জয়ীদের অভিনন্দন এবং অংশ গ্রহণকারীদের ধন্যবাদ জানান।
সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকালে উপজেলা পরিষদ মাঠে উপজেলা শিক্ষা অফিস আয়োজিত আন্ত: প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির ব০ক্তব্যে আলহাজ্ব মোসলেম উদ্দিন এ্যাডভোকেট এমপি এ সব কথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার লীরা তরফদার এর সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার জীবন আরা বেগম। অন্যান্যদের মধ্যে উপজেলা শিক্ষা কমিটির সদস্য এড. ইমদাদুল হক সেলিম, গোলাম মোস্তফা, পুটিজানা ইউপি চেয়ারম্যান ময়েজ উদ্দিন তরফদার, উপজেলা পুলিশিং কমিটির সাধারন সম্পাদক হারুন অর রশিদ, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ওয়াদুদ আকন্দ দুদু, সেচ্ছাসেবকলীগ আহবায়ক কামরুজ্জামান, উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক মঞ্জুরুল হক রাসেল, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোজাম্মেল হক দুলু, প্রাথমিক বিদ্যালয় শিক্ষক কল্যাণ সমিতির সভাপতি মো: চান মিয়া প্রমুখ বক্তৃতা করেন। এ সময় সহকারী উপজেলা শিক্ষা অফিসার মো: ফজলুর রহমান, মো: আব্বাছ আলী, মো: মোশারফ হোসেন খান, মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন, মো: শামসুর রহমান, নাসিমা আক্তার, মো: সাদ্দাম হোসেন প্রমুখ অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন।
পরে উপজেলা পর্যায়ে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীদের মধ্যে পুরস্কার ও সনদ বিতরণ করা হয়। অনুষ্ঠান উপস্থাপনা করেন উপজেলা শিক্ষা অফিসের প্রধান সহকারী মো: আব্দুর রহমান মাস্টার, প্রধান শিক্ষক মোয়াজ্জেম হোসেন, সহকারী শিক্ষক মো: উছমান গনি। এর আগে অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

https://www.bkash.com/