চুরি করে পালানোর সময় ট্রাক উল্টে চোরের মৃত্যু


প্রকাশের সময় : ডিসেম্বর ৫, ২০২৩, ৫:২৯ PM
চুরি করে পালানোর সময় ট্রাক উল্টে চোরের মৃত্যু

জামালপুরের মেলান্দহে গরু চুরি করে পালানোর সময় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় হাবিবুর রহমান হবি (৪৫) নামের এক চোর নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন।আজ সোমবার ভোর ৪টার দিকে জামালপুর-দেওয়ানগঞ্জ মহাসড়কের শ্যামপুর ইউনিয়নের মেঘারবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত চোর হাবিবুর রহমান জামালপুরে বকশিগঞ্জ উপজেলার নতুন টুপকার এলাকার আব্দুল হকের ছেলে। আহতরা হলেন, শেরপুর সদর উপজেলার কসবা মোল্লাপাড়া এলাকার মৃত তারা মিয়ার ছেলে নাসির আহমেদ (২৮) ও শেরপুর জেলার শ্রীবর্দী উপজেলার বালিয়াচন্টী এলাকার চান মিয়ার ছেলে উকিল মিয়া (২৬)।

স্থানীয় কয়েকজন বলেন, ট্রাকটি ইসলামপুর থেকে জামালপুরের দিকে গরু ও মহিষ চুরি করে পালিয়ে যাচ্ছিল। এ সময় উপজেলার মেঘারবাড়ি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে গাছের সঙ্গে ধাক্কা দিয়ে ট্রাকটি একটি বসতবাড়িতে ঢুকে উল্টে যায়। ট্রাকে মোট ৮-৯ জন চোর ছিল, একজন ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা গেছেন। দুজন দুই জায়গায় পড়েছিলেন আর বাকিগুলো পালিয়ে গেছেন। তাদের কাছে দেশীয় অস্ত্র ছিল।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন জানান, ট্রাকটি আটক করা হয়েছে।মরদেহ উদ্ধার করে জামালপুর মর্গে পাঠানো হয়েছে। আহত দুজনকে পুলিশ হেফাজতে জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

https://www.bkash.com/