সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৮:২২ পূর্বাহ্ন

গৌরীপুরে অ্যাম্বুলেন্স চুরি : উদ্ধারে চেষ্টা করছে থানা পুলিশ

ওবায়দুর রহমান : ময়মনসিংহের গৌরীপুর পৌর শহর থেকে একটি বেসরকারি অ্যাম্বুলেন্স চুরির ঘটনা ঘটেছে। এঘটনায় গৌরীপুর থানায় বুধবার (১০ ফেব্রুয়ারী) সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।
বুধবার সন্ধ্যায় অ্যাম্বুলেন্সের মালিক মোঃ কামাল মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে গত মঙ্গলবার গভীর রাতে শহরের বঙ্গবন্ধু চত্বর থেকে অ্যাম্বুলেন্সটি চুরি হয়। জানা গেছে পৌর শহরের ইসলামাবাদ মহল্লার মৃত শুক্কুর মাহমুদের ছেলে মোঃ কামাল মিয়া পেশায় গাড়ি চালক। তিনি কয়েকবছর যাবত গৌরীপুর শহরে বেসরকারি অ্যাম্বুলেন্স সেবা চালু করেন। প্রতিদিনের মত মঙ্গলবার রাতে অ্যাম্বুলেন্সটি শহরের বঙ্গবন্ধু চত্বরে রেখে বাড়ি ফিরে যান কামাল। পরে বুধবার সকালে বঙ্গবন্ধু চত্বরে এসে দেখেন অ্যাম্বুলেন্সটি নেই।
চুরি যাওয়া অ্যাম্বুলেন্সের রেজিস্ট্রেশন নং ঢাকা মেট্টো-চ- ৫১-০২৪২, চেসিস নং কে.আর ২৭৫০০৮০৫৩।
গৌরীপুর উন্নয়ন সংগ্রাম পরিষদের সভাপতি অধ্যক্ষ মোঃ শফিকুল ইসলাম মিন্টু বলেন গৌরীপুরবাসীর চিকিৎসা সুবিধার জন্য কামাল মিয়া নিজ উদ্যোগে বেসরকারি অ্যাম্বুলেন্স সেবা চালু করেন। দিনে-রাতে মানুষ যখনই রোগী নিয়ে হাসপাতালে যাওয়ার জন্য কামালকে স্মরণ করতো সে হাজির হয়ে যেতো। দ্রুত সময়ের মধ্যে অ্যাম্বুলেন্সটি উদ্ধার করার জন্য প্রশাসনের কাছে দাবী জানাচ্ছি।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন জানান, এ ঘটনায় সাধারণ ডায়েরি হয়েছে। পুলিশ অ্যাম্বুলেন্স উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman