সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০২:১০ পূর্বাহ্ন

গৌরীপুরে ১০০ ফেনসিডিল বোতলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ওবায়দুর রহমান, ময়মনসিংহ : ময়মনসিংহের গৌরীপুরে ১শ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। উপজেলার গৌরীপুর-শ্যামগঞ্জ সড়কে মেছিডেঙ্গি গ্রাম থেকে শুক্রবার (২৩ জুলাই) সকাল ১১টায় এ মাদক উদ্ধার করা হয় ও একজনকে গ্রেফতার করেছে ভ্রাম্যমান আদালত।
উদ্ধারকৃত মালামালসহ ওই দিন দুপুর ১২টায় উপজেলা অফিসার্স ক্লাবে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।
তিনি আরো জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার কালীবাজাইল গ্রামের আঃ গণির ছেলে আবু সাঈদ (৩০)। এ সময় সাথে থাকা মোটরসাইকেল আরোহী অন্যজন পালিয়ে যান।
গ্রেফতারকৃত আবু সাঈদ জানান, পালিয়ে যাওয়া ব্যক্তির নাম শিবলু (৩৫)। তার বাড়ি ময়মনসিংহের আকুয়ার ভাঙাপুল এলাকায়। তিনি আরো জানান, দুর্গাপুর বাজার থেকে এসব মাদক কিনে বিক্রির উদ্দেশ্যে ময়মনসিংহে নিয়ে যাচ্ছিলো।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ বলেন, সকালে ভ্রাম্যমান আদালত চলাকালীন মেছিডেঙ্গী গ্রামে দুইজন মোটর সাইকেল আরোহীকে দেখে সন্দেহ হয়। এসময় তাদের চ্যালেঞ্জ করলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পিছন থেকে ধাওয়া দিলে আবু সাঈদ মোটর সাইকেল থেকে পরে যায়। এসময় তার সাথে থাকা ব্যাগটি রাস্তায় ফেলে দৌড় দেয়। ব্যাগ খুলে দেখা যায় ভিতরে ফেনসিডিলের বোতল। পরে ভ্রাম্যমান আদালতের সাথে থাকা পুলিশ ও আনসার সদস্যরা দৌড়ে আবু সাঈদকে আটক করে। ব্যাগে ১শ বোতল ফেনসিডিল, একটি এন্ড্রয়েড ও একটি সাধারণ মোবাইল পাওয়া যায়। তাদের বিরুদ্ধে গৌরীপুর থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman