শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৬:৪৯ পূর্বাহ্ন

গৌরীপুরে দূর্বাচড়া ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ

ওবায়দুর রহমান, গৌরীপুর : করোনা ভাইরাস (কোভিড-১৯) সংকট ও পবিত্র মাহে রমজান মাস উপলক্ষ্যে ময়মনসিংহের গৌরীপুরের ভাংনামারী ইউনিয়নের সেচ্ছাসেবী সংগঠন ‘দূর্বাচড়া ফাউন্ডেশন’ এর উদ্যোগে ২য় ধাপে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। গত শনিবার (০৯ মে) ১০০টি পরিবারের মাঝে এ খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও দিন দিন বাড়ছে করোনাভাইরাস আত্রান্ত রোগী ও মৃত্যুর সংখ্যা। দীর্ঘমেয়াদী লকডাউনে নিম্ন আয়ের ও দরিদ্র মানুষের কষ্ট বৃদ্ধি পাচ্ছে। দেশে দিন দিন বাড়ানো হচ্ছে সরকারি সাধারণ ছুটি। বন্ধ রয়েছে দোকানপাঠ, ব্যবসা-বাণিজ্য। কর্মহীন মানুষেরা দিশেহারা এখন।

উপজেলার ভাংনামারী ইউনিয়নের দূর্বাচড়া গ্রামের একটি অলাভজনক সামাজিক সেচ্ছাসেবী সংগঠন “দূর্বাচড়া ফাউন্ডেশন”। এ ফাউন্ডেশনের উদ্যোগে গত ১লা রমজানে (শনিবার) দূর্বাচড়া গ্রামের ১০৫টি পরিবারের মাঝে বিতরণ করা হয়েছিলো জরুরী খাদ্য ও ইফতার সামগ্রী।

দূর্বাচড়া ফাউন্ডেশনের সমন্বয়করী আশরাফুল আলম শাহীন জানান- করোনা ভাইরাস সংকট মোকাবেলা ও পবিত্র রমজান মাস উপলক্ষে আমরা চেষ্টা করেছি দরিদ্র মানুষের মাঝে আমাদের এই কার্যক্রম অব্যহত রাখতে। ২য় ধাপে আমরা পূর্বে বাদ পড়া টেংগুরিকান্দা, খানপাড়া এবং আরও যারা বাদ পরেছিলেন এমন ১০০জনের মাঝে খাদ্য এবং ইফতারসামগ্রী বিতরণ করেছি। উপহার সামগ্রীর ব্যাগে রয়েছে চাল-৫কেজি, ডাল-১কেজি, আলু -২ কেজি, পেঁয়াজ -১ কেজি, সয়াবিন তেল- ১ লিটার, মুড়ি ১কেজি । সকলের সহযোগিতায় দূর্বাচড়া ফাউন্ডেশন এগিয়ে যেতে চাই। করোনাকালীন আমাদের এই সহযোগিতা অব্যাহত থাববে।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman