রবিবার, ০৫ Jul ২০২০, ১০:৪২ পূর্বাহ্ন

গৌরীপুরে করোনায় আক্রান্ত রোগী শনাক্ত

ওবায়দুর রহমান, গৌরীপুর : ময়মনসিংহের গৌরীপুরে কোন লক্ষণ ছাড়াই আশিক আলম (২২) নামে এক যুবকের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। রবিবার (১৭ মে) রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রিপোর্টে জানানো হয়েছে তার শরীরে করোনা পজিটিভ। করোনায় আক্রান্ত যুবক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড বয় (আউট সোসিং) হিসেবে কর্মরত। আক্রান্তব্যক্তি গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামের আকবর আলীর ছেলে। বাড়ি থেকে গিয়ে তিনি প্রতিদিন হাসপাতালে নিজ কাজে যোগদান করতেন।

বিষয়টি নিশ্চিত করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ রবিউল ইসলাম জানান, অতিরিক্ত সতর্কতা হিসেবে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ১৬ মে ওই যুবকের নমুনা সংগ্রহ করে এ হাসপাতালের পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়। রবিবার (১৭ মে) নমুনা পরীক্ষা শেষে কোন লক্ষণ ছাড়াই ওই ব্যক্তির শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়।

তিনি বলেন করোনা শনাক্ত হওয়ার পর উল্লেখিত ব্যক্তির বাড়ির লোকজনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে ও তার বাড়ির লোকজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য হাসপাতালের ল্যাবে পাঠানো হয়েছে।

উল্লেখ্য এর আগে গৌরীপুরে ১৩ মে আব্দুল মান্নান শিমুল (৩২) নামে এক ব্যক্তির নমুনা পরীক্ষা শেষে ময়মনসিংহ হাসপাতাল থেকে তার রিপোর্ট পজিটিভ দেখানো হয়েছিল। কিন্তু পরদিন নমুনা পরীক্ষা শেষে এ হাসপাতালের রিপোর্টে তার রিপোর্ট নেগেটিভ দেখানো হয়।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman