সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৪ পূর্বাহ্ন

গৌরীপুরে অ্যাম্বুলেন্সের ধাক্কায় পথচারী যুবকের মৃত্যু

ওবায়দুর রহমান, ময়মনসিংহ : ময়মনসিংহের গৌরীপুরে বেসরকারি একটি অ্যাম্বুলেন্সের ধাক্কায় স্থানীয় বাদল চন্দ্র বিশ্বশর্মা (২৫) নামে এক গার্মেন্টস কর্মীর মৃত্যু হয়েছে। শনিবার (২৪ জুলাই) দুপুর ২ টার দিকে গৌরীপুর-শাহগঞ্জ সড়কে অচিন্তপুর মাদ্রাসা সংলগ্ন এলাকায় এ সড়ক দুর্ঘটনাটি ঘটে। নিহত যুবক এ উপজেলার অচিন্তপুর গ্রামের প্রফুল্ল চন্দ্র  বিশ্বশর্মা  ছেলে।
এ ঘটনায় ঘাতক অ্যাম্বুলেন্সসহ চালক আলমাস হোসেনকে আটক করেছে গৌরীপুর থানার পুলিশ।
প্রত্যক্ষ ও পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনার সময় বাদল চন্দ্র বিশ্বশর্মা স্থানীয় এক দোকান থেকে পান খেয়ে কানে হেড ফোন লাগিয়ে রাস্তা দিয়ে হেঁটে বাড়িতে যাচ্ছিলেন। এমন সময় শাহগঞ্জ থেকে আসা একটি দ্রুতগামী বেসরকারি অ্যাম্বুলেন্স (ঢাকা মেট্রো-ছ-৭১-২৯৫৯) ব্রেকফেল করে নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ওই যুবক গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাকে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী এ বিষয়ে নিশ্চিত করে জানান,
রাজধানীর সাভার এলাকা থেকে একটি মৃতদেহ নিয়ে বেসরকারি অ্যাম্বুলেন্সটি নেত্রকোণার তেলিগাতি এলাকায় গিয়েছিল। সেখানে মরদেহ রেখে ফেরার পথে উল্লেখিত স্থানে অ্যাম্বুলেন্সের ব্রেকফেল করে এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman