বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০৬:২৯ অপরাহ্ন

গোমস্তাপুরে ভারতীয় হনুমানের আক্রমণে আহত ৯

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় ভারতীয় এক হনুমানের আক্রমণে ৯ জন আহত হয়েছে। শনিবার সকাল ও রোববার সকাল পর্যন্ত রহনপুর পৌর এলাকাও আলিনগর ইউনিয়নের বিলাঞ্চলে এ ঘটনা ঘটে। তাদের মধ্যে একজন যুবক ও ধানকাটা শ্রমিকসহ কয়েকজন রয়েছেন।

আহতদের ৭ জনকে ইতোমধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। অন্যরা বিভিন্ন স্থানে চিকিৎসা নিয়েছেন। আহতদের একজন রহনপুর পৌর এলাকার হুজরাপুর মহল্লার আব্দুস সামাদের ছেলে মোরশালিন (১৯)। অপর দুজন আলিনগর গ্রামের টানু ও কাজল।

স্থানীয় ও আহতের স্বজনরা জানায়, সকালে রহনপুর পৌর এলাকার ৬ নং ওয়ার্ডের হুজরাপুর মহল্লায় একটি হনুমান গাছ থেকে নেমে মুরশালিনকে কামড় দিলে স্থানীয়রা তাকে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এরপর সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) রেফার্ড করেন। আজ সকালের দিকে রহনপুর রেলওয়ের কর্মচারী বাবলু ও ট্রাক চালক বুদ্ধুকেও আহত করে হনুমানটি।

ধারণা করা হচ্ছে, ভারত থেকে আসা এ হনুমানটি গত কয়েকদিন আগে পাশ্ববর্তী ভোলাহাট উপজেলার এক ইউপি সদস্যসহ মোট ১৮ জনকে আহত করেছে। তার মধ্যে গুরতর আহত ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে, গত কয়েকদিন যাবত এলাকায় হনুমানটি বিচরণ করে লোকজনকে আক্রমণ করলেও সংশ্লিষ্ট কেউ এ বিষয়ে কোনো ব্যবস্থা গ্রহণ করেনি। এ বিষয়ে রহনপুর পৌর মেয়র মো. মতিউর রহমান খান জানান, হনুমানটিকে বিরক্ত না করতে এবং সাধারণ মানুষ যেন সাবধানে চলাচল করে সেজন্য স্টেশন বাজার এলাকায় মাইকিং করা হচ্ছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানুর রহমান জানান, রাজশাহী বন বিভাগের সাথে যোগাযোগ করা হয়েছে। তারা এসে দ্রুত ব্যবস্থা গ্রহণ করবেন। হনুমানটি রহনপুর রেলস্টেশনে অবস্থান করায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।সূত্র: আমাদের সময়

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman