রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১১:১৪ পূর্বাহ্ন

গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে আবেদন করবেন রুবেল

৩৫ বছরের চলচ্চিত্র জীবনে ২৩০টির মতো সিনেমায় অভিনয় করেছেন চিত্রনায়ক রুবেল। শুধু তাই নয়, এখন পর্যন্ত মোট ৯৭ জন নায়িকার বিপরীতে অভিনয় করেছেন বলেও জানিয়েছেন তিনি। সংখ্যাটি ১০০ পূর্ণ হওয়ার পরই গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে আবেদন করবেন এই চিত্রনায়ক।

সম্প্রতি মাছরাঙা টেলিভিশনের ঈদের বিশেষ ‘রাঙা সকাল’-এ এসব পরিকল্পনার কথা শেয়ার করেন রুবেল। মজার তথ্য হিসেবে তিনি আরও বলেন, ‌‘নায়িকা সুচরিতা আমার নায়িকা হিসেবে অভিনয় করেছেন। আবার আমার বোন, মা, দাদীর চরিত্রেও অভিনয় করেছেন।’

তিনি আরও জানান, কাজী হায়াত পরিচালিত আলোচিত সিনেমা ‘আম্মাজান’-এ অভিনয় করার কথা ছিল তার। শুধু তাই নয়, এতে চুক্তিবদ্ধও হয়েছিলেন। যদিও শেষ মুহূর্তে বিশেষ কারণে সে সিনেমায় তার আর অভিনয় করা হয়নি।

চিত্রনায়ক হওয়ার আগে, রুবেল পা রেখেছিলেন প্লেব্যক সংগীতশিল্পী হিসেবে। ‘জীবন নৌকা’ সিনেমায় বড় ভাই চিত্রনায়ক সোহেল রানার জন্য কণ্ঠ দিয়েছিলেন তিনি। চার বছর নজরুল সংগীত এবং সাড়ে চার বছর শাস্ত্রীয় সংগীতের তালিম নিয়েছিলেন তিনি। ব্যাডমিন্টন, ফুটবল এবং কারাতে চ্যাম্পিয়নশিপেও জাতীয়ভাবে পুরস্কৃত ছিলেন তিনি। তবে ভাগ্যে নায়ক হবার কথা ছিল বলে, বড় পর্দাতে পা রেখেছেন তিনি।

অনুষ্ঠানে তিনি উল্লেখযোগ্য কয়েকটি সিনেমার গল্প বলেছেন, যেগুলোতে কাজ করতে গিয়ে বার বার মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন তিনি। ‘রাঙা সকাল’র বিশেষ এই পর্বটি সঞ্চালনা করেছেন রুম্মান রশীদ খান ও লাবন্য। প্রচারিত হবে ঈদের ৬ষ্ঠ দিন সকাল ৭টা থেকে ৯টায় মাছরাঙা টেলিভিশনে।সূত্র : আমাদের সময়

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman