শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৬:৫২ পূর্বাহ্ন

কলোনির গল্প নিয়ে আসছে ‘গোল্লাছুট’

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : আকাশ আর ইরা বিয়ে করে বাসা থেকে বিতাড়িত হয়ে আশ্রয়হীন হয়ে পড়েন। এই সময় তাদের আদর করে আশ্রয় দেন মুন্নি ভাবি। এই ভাবির যন্ত্রণাতেই আকাশ আর ইরাকে অল্প কিছুদিনের মধ্যেই কলোনি ছাড়তে হয়।

ডাবলু কলোনির বড় ভাই। তিনি কুংফু কারাত করে বেড়ান। উদার প্রকৃতির হওয়ায় তার বাসায় কারও না কারও আশ্রয় জোটেই। আর তার বোন রিমি, যে আসে তারই প্রেমে পড়ে যায়।
বার কলোনির সেই এ বাড়িতে এসেছেন হাফিজ। তিনি গ্রাম থেকে শহরে এসেছে সেলিব্রিটি হতে। কলোনিতে ভাইয়ের বাড়িতে থাকেন সামিরও। তার প্রেম এই কলোনিরই আরেক মেয়ে ইরার সঙ্গে। সামির বাইরে স্কলারশীপের চেষ্টা করে যাচ্ছেন। হয়েও গেছে। এমনই কিছু টুকরো টুকরো গল্প নিয়ে নির্মিত হয়েছে ধারাবাহিক ‘গোল্লাছুট’।

মাতিয়া বানু শুকু ও মীর সামির যৌথ রচনায় এটি নির্মাণ করেছেন মাতিয়া বানু শুকু। নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, সাফা কবির, ইরফান সাজ্জাদ, মাজনুন মিজান, আশনা হাবীব ভাবনা, দীপান্বিতা, আ খ ম হাসান, কচি খন্দকারসহ অনেকে।

নির্মাতা মাতিয়া বানু শুকু জানান, আগামী ৫ জানুয়ারি থেকে প্রতি রবি, সোম, মঙ্গল ও বুধবার রাত ৯টায় ‘গোল্লাছুট’ প্রচার হবে নাগরিক টিভিতে।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman