রবিবার, ০৫ Jul ২০২০, ১০:২২ পূর্বাহ্ন

এবার মঞ্চে ‘তেরি মেরি’ গাইলেন রানু মণ্ডল

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : গান গেয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে তারকা বনে যাওয়া রানু মণ্ডল এবার মঞ্চে গাইলেন ‘তেরি মেরি’ গান। মঞ্চে তারকা রানুর গান শুনে উচ্ছ্বাসে ফেটে পড়েন দর্শকরা।

ভারতীয় গণমাধ্যম জিনিউজের প্রতিবেদনে জানানো হয়েছে, সম্প্রতি ভারতের রানাঘাটের নবদ্বীপে একটি অনুষ্ঠানে হাজির হন রানু। এরপর মঞ্চে উঠে ‘তেরি মেরি’ গান গাইতে থাকেন। এতে মুগ্ধ হয়ে দর্শকরা হাততালি দেন।

পশ্চিমবঙ্গের রেলস্টেশন ও রাস্তাঘাটে রোদ-বৃষ্টিতে গান গাইতেন রানু মণ্ডল। তার একটি গানের ক্লিপ অতীন্দ্র চক্রবর্তী নামের এক তরুণের মাধ্যমে ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

সেই গান ভাইরাল হওয়ার পর পশ্চিমবঙ্গের রানাঘাট রেলস্টেশন থেকে রানু মণ্ডলকে নিয়ে যাওয়া হয় মুম্বাইয়ের রেকর্ডিং স্টুডিওতে। গত সপ্তাহে বলিউডে প্লেব্যাক করেন রানু মণ্ডল।

‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ ছবির হিমেশ রেশমিয়ার সুরে ‘তেরি মেরি’ গানটি রেকর্ড করেন তিনি। সেদিন রাতে রানুর গাওয়া সেই গান নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে হিমেশ রেশমিয়া শেয়ার করেন। কিছুক্ষণের মধ্যেই সেই গানটি ভাইরাল হয়ে যায়।

রানুর গাওয়া প্রথম গানের জন্য তাকে ছয় থেকে সাত লাখ রুপি দিয়েছেন হিমেশ রেশমিয়া। তবে প্রথমে সেই অর্থ নিতে চাননি রানু। পরে হিমেশ জোর করেই রানুর হাতে সেই টাকা তুলে দেন।

হিমেশ রেশমিয়ার ছবিতে প্লে ব্যাকের পর এবার সালমান খানের ‘দাবাং থ্রি’-তে প্লে ব্যাকের জন্যও নাকি প্রস্তাব দেওয়া হয়েছে রানু মণ্ডলকে।পাশাপাশি রানুকে একটি ৫৫ লাখের ফ্ল্যাটও নাকি উপহার দেন সালমান খান।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman