উপজেলা পরিষদের উম্মুক্ত নির্বাচন : মাঠ-ময়দানে যুবলীগ নেতা রাকিব


প্রকাশের সময় : মার্চ ৪, ২০২৪, ৩:৩৮ PM
উপজেলা পরিষদের উম্মুক্ত নির্বাচন : মাঠ-ময়দানে যুবলীগ নেতা রাকিব

ফুলবাড়িয়া : জাতীয় নির্বাচনের রেশ কাটতে না কাটতেই জমে উঠেছে উপজেলা পরিষদ নির্বাচন। উপজেলা পরিষদের উম্মুক্ত নির্বাচনে সুযোগ নিতে চান চেয়ারম্যান পদে সুযোগ চান উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ও যুবলীগ নেতা মো. রফিকুল ইসলাম রাকিব। মাঠ চষে বেড়াচ্ছেন তরুন সমাজসেবক। ধর্ম সভা, বাজার ও বিনোদন অনুষ্ঠান বাদ যাচ্ছে না তার।
সরেজমিনে দেখা গেছে, উপজেলা নির্বাচনের হাওয়ায় নিজেকে ভাসিয়ে উত্তর-দক্ষিণ, পূর্ব-পশ্চিম ঘুরে বেরিয়ে নিজেকে জানান দিচ্ছেন তরুন এ নেতা। বিভিন্ন বাজারের দোকানে ক্রেতা-বিক্রেতাদের সাথে হাত মিলিয়ে নিজের প্রার্থীতার কথা জানান দিচ্ছেন। সেই সাথে সকলের দোয়া কামনা করছেন তিনি। তরুন ছাত্রনেতা রফিকুল ইসলাম রাকিব। তার বড় ভাই জয়নাল আবেদীন বাদল ফুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং প্রথম শ্রেণির একজন প্রভাবশালী ঠিকাদার। গ্রামের বাড়ি ফুলবাড়িয়া ইউনিয়নের আন্ধারিয়াপাড়া গ্রামে থাকলেও বসবাস করেন থানার সামনে (নিজস্ব বাসা), ছনকান্দা রোড। রাকিব গত জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মো. আব্দুল মালেক সরকারের পক্ষে বক্তব্য দিয়ে মঞ্চ কাঁপিয়ে ঝড় তুলেছেন। এরপরই কোমড়ে গামছা বেঁধে লেগে গেছেন উপজেলা নির্বাচনে। শুরুতেই একাধিক টিম নিয়ে কাজ করছে মাঠে। তারা সর্বসাধারণকে লিফলেট দিয়ে দোয়া ও সমর্থন কামনা করছেন। খেলাধূলা, চায়ের স্টলের আড্ডা, বিভিন্ন বৈঠক, মুড়ি ভর্তা সহ নানাভাবে নিজেকে আলোচনায় আনতে কাজ করছেন দিনরাত।
রফিকুল ইসলাম রাকিব বলেন, আমি মাঠে-ময়দানে যেভাবে কাজ করছি তা অবশ্যই মাননীয় জাতীয় সংসদ সদস্য আব্দুল মালেক সরকার অনুধাবন করবেন এবং উনার সমর্থন আমাকেই করবেন। আমি নির্বাচিত হতে পারলে মাননীয় জাতীয় সংসদ সদস্যের পরামর্শে উপজেলার সকল উন্নয়নে গুরুত্বপুণ্য ভূমিকা রাখতে পারবো এবং নাগরিক সুবিধা বৃদ্ধি পাবে।

https://www.bkash.com/