উন্নয়ন ও দারিদ্রমুক্ত বাংলাদেশ চাইলে শেখ হাসিনা’র নৌকাকে আবারো বিজয়ী করতে হবে- ভালুকায় আলহাজ্ব এম এ ওয়াহেদ


প্রকাশের সময় : মার্চ ২৮, ২০১৮, ৩:৩২ PM
উন্নয়ন ও দারিদ্রমুক্ত বাংলাদেশ চাইলে শেখ হাসিনা’র নৌকাকে আবারো বিজয়ী করতে হবে- ভালুকায় আলহাজ্ব এম এ ওয়াহেদ

জাহিদুল ইসলাম খান, ভালুকা  : উন্নয়ন ও দারিদ্রমুক্ত বাংলাদেশ চাইলে শেখ হাসিনা কে আবারো ক্ষমতায় রাখতে হবে। শেখ হাসিনাই মানে বাংলাদেশে উন্নয়ন ও ক্ষুধা দারিদ্রমুক্ত ডিজিটাল দেশ। উন্নয়নের প্রতীক নৌকাকে আবারো বিজয়ী করার আহবান জানালেন ভালুকা থেকে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ নেতা আন্তজার্তিক শিল্পপতি ধানবীর ক্ষ্যাত আলহাজ্ব এম এ ওয়াহেদ। তিনি বুধবার রাতে আংগারগাড়া ইউনাইটেট উচ্চ বিদ্যালয় আয়োজিত স্বাধীনতা ও জাতীয় দিবস পালনের প্রাক্কালে সভাপতির বক্তব্য এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এখন বিশ্বসীকৃত বিশ্বনেত্রী। তিনি বিশ্বের জনপ্রিয় ও সৎ প্রধানমন্ত্রী হিসাবে দ্বিতীয় স্থান অধিকার করেছে। তিনি দৃঢ় কন্ঠে বলেন আমরা যদি আবারো তাঁকে প্রধানমন্ত্রী করতে পারি তাহলে আগামীতে তিনি ১ নাম্বার প্রধানমন্ত্রী হবেন ইনশাল্লাহ। তিনি বলেন,শেখ হাসিনা নিজের জন্য বা নিজের ছেলে মেয়ের জন্য কিছু করছেন না তিনি আপনাদের ও আমাদের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাই আগামী মুক্তিযুদ্ধের পক্ষের বাংলাদেশ আওয়ামী লীগকে আবারো ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে। বঙ্গবন্ধুকে ভালবেসে তার আদর্শ বাস্তবায়নে শেখ হাসিনার অনুপ্রেরণায় রাজনীতি করি । নিজেকে সৎ ও কর্মীবান্ধব হিসাবে আতœপ্রকাশ করতে আমি ভালুকার এমপি মনোনয়ন চাইছি। প্রিয় নেত্রী আমাকে মনোনয়ন দিলে শিল্পবান্ধব ভালুকাকে একটি আধুনিক ভালুকা হিসাবে গড়বো এবং জননেত্রীকে জয়ের মাধ্যমে এই আসনটি উপহার হিসাবে দিবো।

সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমানের প্রধান অতিথিতে অনুষ্ঠান উদ্বোধন করেন ডাকাতিয়া ইউনিয়ন আ’লীগ সভাপতি আশরাফ উদ্দিন মাষ্টার অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন,আবুল কালাম আজাদ লেবু,প্রভাষক আতাউর রহমান কামাল, নুরে আলম জিকু প্রমুখ।

https://www.bkash.com/