আলহাজ এম.এ ওয়াহেদ’র অর্থায়নে ভালুকার প্রত্যন্ত এক গ্রামে দৃষ্টি নন্দন মসজিদের উদ্বোধন


প্রকাশের সময় : মে ১১, ২০১৮, ২:২৫ PM
আলহাজ এম.এ ওয়াহেদ’র অর্থায়নে ভালুকার প্রত্যন্ত এক গ্রামে দৃষ্টি নন্দন মসজিদের উদ্বোধন

জাহিদুল ইসলাম খান, ভালুকা : ময়মনসিংহের ভালুকা উপজেলার প্রত্যন্ত গ্রামে দৃষ্টি নন্দন এক শাহী মসজিদের উদ্বোধন করা হয়েছে। ময়মনসিংহ-১১ (ভালুকা) আসন থেকে মনোনয়ন প্রত্যাশী আলহাজ এম.এ ওয়াহেদ ডাকাতিয়া ইউনিয়নের আঙ্গারগাড়া গ্রামে নিজস্ব অর্থায়নে সাড়ে চার কোটি টাকা ব্যয়ে শাহী মসজিদটি নির্মাণ করে দিয়েছেন। শুক্রবার জুম্মার নামাযের আগে ওই মসজিদটি উদ্বোধন করেন কিশোরগঞ্জের ঐতিহ্যবাহী শোলাকিয়া ঈদগাহ মাঠের ঈমাম আল্লামা ফরিদ উদ্দিন মাসউদ। মসজিদ উদ্বোধন উপলক্ষে এই গ্রামে উৎসবের আমেজ বিরাজ করছিল।
সকাল সাড়ে ১১টায় হেলিকপ্টার যোগে মাওলানা ফরিদ উদ্দিন মাসউদ আঙ্গারগাড়া গ্রামে পৌছান। পরে জুম্মার নামাযের আগে মসজিদের উদ্বোধন করেন। সবশেষে মুসল্লীদের নিয়ে আল্লামা ফরিদ উদ্দিন মাসউদের ইমামতিতে জুম্মার নামায আদায় করা হয়।
এম. এ ওয়াহেদ বলেন তিন তলা মসজিদটি নির্মাণ করা হয়েছে । আর এর নির্মাণ ব্যয় হয়েছে সাড়ে চার কোটি টাকা। একসাথে সাড়ে হাজার মানুষ নামায আদায় করতে পারবে এই মসজিদে। আমি সবসময় আপনাদের সাথে আছি ভবিষ্যতেও থাকব, আপনারা আমার জন্য দোয়া করবেন যাতে আপনাদের সেবা আরও বেশি করে করতে পারি। গত দুই দিনে সারা উপজেলায় মাইকিং করে সাধারণ মানুষকে দাওয়াত দেওয়া হয়। মসজিদ উদ্বোধন করে নামায আদায় শেষে আগত সকলকে আলহাজ্ব এম এ ওয়াহেদের পক্ষ থেকে দুপুরের খাওয়ার ব্যবস্থা করা হয়।


গ্রামের নামে নামকরণ করে নবনির্মিত মসজিদের নামকরণ করা হয়েছে আঙ্গারগাড়া শাহী জামে মসজিদ । মসজিদ উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন। বিশেষ অতিথি ছিলেন ময়মনসিংহ পৌর মেয়র ইকরামুল হক টিটু,ভালুকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু প্রমুখ।

https://www.bkash.com/