সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৪ পূর্বাহ্ন

আবারও ইসলামীয়া কলেজে শ্রেণীকক্ষ নির্মাণে সংসদ সদস্যকে অভিনন্দন

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : ময়মনসিংহের ফুলবাড়িয়া পৌর সদরের ৬নং ওয়ার্ডে অবস্থিত ইসলামীয়া কলেজে সম্প্রতি ৫তলা ফাউন্ডেশন দিয়ে একতলার কাজ শেষ হতে না হতেই আবারও তিন তলা কাজের তালিকায় নাম এসেছে। ফলে অত্র কলেজে শ্রেণিকক্ষ সংকট নিরসন হবে। বিশাল এ প্রাপ্তিতে কলেজ পরিবারের পক্ষে প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মো. রফিকুল ইসলাম অত্র আসন থেকে বার বার নির্বাচিত মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ¦ মো: মোসলেম উদ্দিন এডভোকেট কে ধন্যবাদ জানিয়েছেন এবং তাঁর মাধ্যমে শিক্ষাবান্ধব নেত্রী ও জননেত্রী শেখ হাসিনা এঁর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন কলেজ পরিবার। কলেজের আজীবন দাতা সদস্য, জেলা আওয়ামীলীগ নেতা ও সাংসদপুত্র মো: ইমদাদুল হক সেলিম কে শুভেচ্ছা জানিয়েছেন কলেজ পরিবার।
জানা যায়, ফুলবাড়িয়া পৌর সদরে ইসলামীয়া কলেজ টি ২০০৪ সনে প্রতিষ্ঠা লাভ করে। ব্যবসায় শিক্ষা শাখা ও কারিগরি শাখায় শিক্ষার্থীরা ভর্তি হওয়ার সুযোগ পায়। স্থানীয় শিক্ষানুরাগী, শিক্ষক-শিক্ষিকা ও শুভাকাঙ্খীদের সার্বিক সহযোগিতায় দ্রুত প্রতিষ্ঠানটি শিক্ষা বিস্তারে অবদান রাখে। ফলে স্থানীয় মানুষের পাশাপাশি ও জনপ্রতিনিধিদের সুনজরে আসে। প্রেক্ষিতে জাতীয় সংসদ সদস্য ও প্রবীন রাজনীতিবিদ আলহাজ¦ মো: মোসলেম উদ্দিন এডভোকেট ২০২০সালে একটি ৪ তলা একাডেমিক ভবন প্রদান করেন। গত বছরের ৯ডিসেম্বর করোনাকালীন সময় ভার্চুয়ালি ভিত্তি প্রস্থর স্থাপন করেন। ৪তলা ফাউন্ডেশন দিয়ে প্রথম তলার কাজ শেষ হলেও এখনও উদ্বোধন হয়নি। এর আগেই আবারও আলহাজ¦ মো: মোসলেম উদ্দিন এডভোকেট এমপি’র মাধ্যমে সুখবর এনে দিয়েছেন কলেজ পরিচালনা কমিটির আজীবন সদস্য মো: ইমদাদুল হক সেলিম। এ যেন মেঘ না চাইতেই বৃষ্টির মতো। ময়মনসিংহ জেলায় ১৮টি ভবন শিক্ষা মন্ত্রণালয় ও অর্থ মন্ত্রণালয় থেকে অনুমোদন লাভ করে তার মধ্যে ফুলবাড়িয়া উপজেলায় ১টি। সেই আলোকে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর দরপত্র আহ্বান করে ১আগস্ট-২০২১।
কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মো. রফিকুল ইসলাম বলেন, জাতীয় সংসদ সদস্য আলহাজ¦ মো: মোসলেম উদ্দিন মহোদয় আমাদেরকে মনের মধ্যে রেখেছেন বিধায় আমরা উনার মধ্যে স্থান পেয়েছি। কেননা নতুন হিসাবে আমার কলেজে অনেক শিক্ষার্থী তাদের কে জায়গা দিতে আমি হিমশিম খাচ্ছিলাম। আর অবকাঠামো পাওয়ার পেছনে যার অবদান বলে বা লিখে শেষ করা যাবে না তিনি হচ্ছেন আমাদের কলেজের আজীবন দাতা সদস্য বিশিষ্ট রাজনীতিবিদ মো: ইমদাদুল হক সেলিম। ভবন ও শ্রেণি অনুমোদন দেওয়ায় সংসদ সদস্যের মাধ্যমে মাননীয় শিক্ষা মন্ত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে অভিনন্দন ও শুভেচ্ছা।

 

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman