আজ জাতীয় চলচ্চিত্র পুরস্কার দেবেন প্রধানমন্ত্রী


প্রকাশের সময় : মে ১১, ২০১৬, ২:৩৩ PM
আজ জাতীয় চলচ্চিত্র পুরস্কার দেবেন প্রধানমন্ত্রী

flim_112645ফূ‍ুবাড়িয়া নিউজ 24 ডটকম: আজ জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৪, বিজয়ীদের হাতে তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে এ উপলক্ষে বর্ণাঢ্য আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।

আজ বিকেল ৪টায় শুরু হবে এ অনুষ্ঠান। চলচ্চিত্রের বিভিন্ন শাখায় সেরা ব্যক্তিদের হাতে পুরস্কার তুলে দেওয়া হবে।

পুরস্কার প্রদানের পাশাপাশি পুরস্কার বিজয়ীদের ওপর নির্মিত ভিডিওচিত্র প্রদর্শন করা হবে। এ ছাড়া সন্ধ্যায় থাকছে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান।

সাংস্কৃতিক অনুষ্ঠানে বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় গানের সঙ্গে নাচে অংশ নেবেন ওমর সানী, ভাবনা, অমিত হাসান, আলিশা প্রধান, নিরব, আইরিন, তমা মির্জা, রোজ, অমৃতা খান। এ ছাড়া নৃত্য পরিবেশন করবেন সাদিয়া ইসলাম মৌ ও তাঁর দল। সংগীত পরিবেশন করবেন মমতাজ, ফাহমিদা নবী ও চন্দন সিনহা।

চলচ্চিত্রের ২৬টি শাখায় দেওয়া হবে ২০১৪ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এ আসরে আজীবন সম্মাননা পাচ্ছেন সৈয়দ হাসান ইমাম ও রানী সরকার।

অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন চিত্রনায়ক রিয়াজ ও টিভি অভিনেত্রী নওশীন। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন।

সূত্র:এনটিভি

https://www.bkash.com/