সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:৪১ পূর্বাহ্ন

আগামীকাল এমপ্যাথি স্বেচ্ছাসেবী সংগঠনের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : ফুলবাড়িয়া উপজেলায় স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর মধ্যে অন্যতম ‘ এমপ্যাথি স্বেচ্ছাসেবী সংগঠন’। ধারাবাহিক কার্যক্রমে ইতিমধ্যে উপজেলায় বেশ সুনাম কুড়িয়েছে সংগঠনটি। আগামীকাল ২৬ অক্টোবর (বুধবার) সংগঠনটির দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী। বিশেষ এ দিনটিতে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করার উদ্যোগ নিয়েছে কর্তৃপক্ষ। কমৃসূচীগুলোর মধ্যে আবারও ফুটে উঠেছে সেবা কার্যক্রম।
সংগঠনের প্রধান কর্ণধার প্রতিষ্ঠাতা সভাপতি মো. সাইফুল ইসলাম সাইফ জানান, দেশের ক্লান্তিকাল করোনার মহামারিতে আমাদের সংগঠনের জন্ম। মানব সেবার মন মানসিকতা নিয়েই প্রতিষ্ঠানের যাত্রা শুরু। তাই প্রতিষ্ঠাবার্ষিকীতেও আমরা সেবাদান কার্যক্রমে বেশিরভাগ সময় অতিবাহিত করতে প্রোগ্রাম সাজিয়েছি। আমাদের এই আয়োজনে সেবার হাত বাড়িয়ে দিয়েছেন ময়মনসিংহ মেডিকেল কলেজের অত্যন্ত জনপ্রিয় ডাক্তার ডা. কুতুব উদ্দিন আইবেক। বিশেষ এই দিনে উনার মাধ্যমেই সর্বোচ্চ সংখ্যক গরিব, অসহায় ও হত দরিদ্র মানুষকে সেবা দিতে আমাদের টিম প্রস্তুত। এ জন্য আমাদের সকল প্রস্তুতি শেষ করা হয়েছে। এ ছাড়াও সংগঠনের কার্যালয়ে সংক্ষিপ্ত পরিসরে একটি জন্মদিনের একটি কেক কাটা হবে। এতে বিভিন্ন পর্যায়ের সম্মানিত ব্যক্তিদের আমন্ত্রন জানানো হয়েছে।
সংগঠনের অন্যান্যরা জানান, আমাদের ভালোবাসার এমপ্যাথি সেচ্ছাসেবী সংগঠনের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে একটি মানবিক ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে। বুধবার বিকাল ৩ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত বিনা ভিজিটে রোগী দেখবেন – ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন, ডায়াবেটিস, চর্ম, যৌন, সেক্স, এলার্জি ও ব্রন-মেছতা বিশেষজ্ঞ ডাঃ মোঃ কুতুব উদ্দিন আইবেক। সংগঠনের সকল সেচ্ছাসেবী ভাইদের জন্য বুকভরা ভালোবাসা ও শুভ কামনা রইলো।
সংগঠনের অন্যতম শুভাকাঙ্খী প্রবাসী মো. মজিবুর রহমান প্রতিক্রিয়ায় বলেন, এমপ্যাথি স্বেচ্ছাসেবী সংগঠন পলাশতলী, ফুলবাড়ীয়া,ময়মনসিংহ দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিনামূল্যে ফ্রি মেডিকেল ক্যাম্প স্থাপন করতে যাচ্ছে। ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ সাইফুল ইসলাম সাইফ ও সংগঠনের সকল সদস্যদের প্রতি। সংগঠনটি মানবতার কল্যাণে, মানবতার সেবায়, প্রতিটি সদস্য দীর্ঘ দুই বছর গরীব দুঃখী অসহায় মানুষের সেবা দিয়ে যাচ্ছে। প্রতিষ্ঠাবার্ষিকী সফল হোক ফ্রি চিকিৎসা সেবা প্রদানের মাধ্যমে। ফ্রি মেডিকেল ক্যাম্প চিকিৎসা দিতে এমন একজন মানবতার ফেরিওয়ালা আসছেন যিনি আমাদের সকলেরই পরিচিত মুখ। যার চিন্তায়, চেতনায়, বিশ্বাসে জীবন কে উৎসর্গ করে যাচ্ছেন মাবন সেবায়। ডাঃ মোঃ কুতুব উদ্দিন আইবেক এবং সংগঠনের সকল সদস্যদের প্রতি শ্রদ্ধা ভালোবাসা রেখে দোয়া করি ফ্রি মেডিকেল ক্যাম্প এবং প্রতিষ্ঠাবার্ষিকী সফল হোক।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman