আগামীকাল এইচ.টি ইমাম আসছেন : খানা খন্দক সড়ক জোড়াতালি


প্রকাশের সময় : মার্চ ৯, ২০১৮, ১২:৫৯ PM
আগামীকাল এইচ.টি ইমাম আসছেন : খানা খন্দক সড়ক জোড়াতালি

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : ময়মনসিংহের ফুলবাড়িয়ায় বীরমুক্তিযোদ্ধা মো: আবুল হোসেন তালুকদার ও এ্যারাইজ স্টুডেন্টস এসোসিয়েশন আয়োজিত মেধাবৃত্তি প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ.টি ইমাম এর আগমনকে কেন্দ্র করে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। ফলে সওজ এর দীর্ঘদিনের খানাখন্দক রাস্তা জোড়াতালি দিয়ে নির্ঘুম সময় অতিবাগিত করেছেন সংশ্লিষ্টরা। ১০ মার্চ শনিবার সকাল ১০টায় আছিম উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে যোগ দিবেন তিনি। তার আগমনকে কেন্দ্র করে সড়ক ও জনপথ বিভাগ, এলজিইডি অফিস ও আয়োজনকারী কর্তৃপক্ষ এবং আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের মধ্যে ব্যাপক তৎপরতা। প্রধান অতিথি যে সড়কে যাতায়াত করবেন সেগুলো ২/৩ বার করে জোড়াতালি দেয়া হচ্ছে। আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা বিভিন্ন স্থানে তোরণ, ব্যানার, ফেস্টুন তৈরি করে নিজেদের অবস্থান জানান দিচ্ছেন। ঢাকা থেকে যে স্থানে তিনি অবতরন করবেন সে জায়গা সংরক্ষিত করে তার যাওয়ার পথটি নিশ্চিত করা হচ্ছে। দীর্ঘদিন পরে হলেও একটি উপলক্ষ্যে খানাখন্দক সড়ক জোড়াতালি হওয়ার পরও স্বস্তির নিশ্বাস পথচারীদের মধ্যে।

অনুষ্ঠানে বরেণ্য অতিথি থাকবেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডক্টর হারুন অর রশিদ, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডক্টর এ. এইচ এম মোস্তাফিজুর রহমান, বুয়েট অধ্যাপক ডক্টর মো: কায়কোবাদ ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন জাতীয় সংসদের সদস্য আলহাজ্ব মো: মোসলেম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা সাবেক এমএনএ ও এমপি অধ্যাপক এ. এন. এম নজরুল ইসলাম, বিভাগীয কমিশনার জি. এম সালেহ উদ্দিন, রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি ও ইলেক্টনিক ও প্রিন্ট মিডিয়া ব্যক্তিত্ব বীরমুক্তিযোদ্ধা এফ. এম. এ সালাম।
অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বাংলাদেশ কাস্টমস জয়েন্ট কমিশনার ও আছিমের কৃতি সন্তান ডক্টর মোহাম্মদ তাজুল ইসলাম।
এতে ক্লোজআপ ওয়ান তারকা কর্ণিয়া ও রাজিবসহ খ্যাতিমান শিল্পীরা গান পরিবেশন করবেন।

https://www.bkash.com/