সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:৫৪ পূর্বাহ্ন

আওয়ামী লীগ ও তাঁতী লীগ একই সূত্রে গাঁথা- হারুন অর রশিদ

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : আওয়ামী লীগ ও তাঁতী লীগ একই সূত্রে গাঁথা। তাঁতী লীগ আওয়ামী লীগের সহযোগি সংগঠন। আপনারা যারা নেতৃত্বে আসবেন তারা অবশ্যই একটিভ (সচল) থাকবেন তাহলে সংগঠন শক্তিশালী হবে। সকল নির্বাচনে তাঁতী লীগ গুরুত্বপূণ্য ভূমিকা পালন করে, আগামী নির্বাচনেও করবে। নির্বাচনের আগে ভিন্ন মত থাকতে পারে কিন্তু নির্বাচনে টিকেট দেওয়ার পর কোন ভেদাভেদ থাকা ঠিক না। বিশেষ করে সামনে দেওখোলা ইউনিয়ন পরিষদের উপ নির্বাচন। এ নির্বাচনে তাঁতী লীগের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার সুযোগ রয়েছে। তাই নেতা কর্মীদের উজ্জীবিত হতে হবে।
বৃহস্পতিবার (২৭ অক্টোবর) বিকালে দেওখোলা ও বালিয়ান ইউনিয়ন তাঁতী লীগের আহ্বায়ক কমিটি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হারুন অর রশিদ এ সব কথা বলেন। ফুলবাড়িয়া উপজেলা সদরের মহান মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধ চত্বরে উপজেলার অধিনস্থ দুটি ইউনিয়নের আহ্বায়ক কমিটি হস্তান্তরের আয়োজন করে উপজেলা তাঁতী লীগ।

সংক্ষিপ্ত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা তাঁতী লীগের সভাপতি মো. চান মিয়া। সঞ্চালনায় সদস্য সচিব মো. বিল্লাল হোসেন মাস্টার। এসময় উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও জেলা তাঁতী লীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক এম এ আজিজ ও উপজেলা তাঁতী লীগের যুগ্ম আহ্বায়বৃন্দ অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন। দেওখোলা ইউনিয়নে ৩৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটিতে মো. মজনু মিয়া আহ্বায়ক, মো. আবু সাইদ কে সদস্য সচিব করা হয়।
বালিয়ান ইউনিয়নে ৩৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটিতে মো. আমিরুল ইসলাম আহ্বায়ক ও শেখ মো. আকরামুল ইসলাম আকরাম কে সদস্য সচিব করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman