রবিবার, ০৩ Jul ২০২২, ০৮:০৬ অপরাহ্ন

আওয়ামীলীগ নেতা ড. লিটনের দাফন সম্পন্ন 

Exif_JPEG_420

ওবায়দুর রহমান, ময়মনসিংহ :শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি
ও ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের দাফন সম্পন্ন হয়েছে। তাঁর প্রথম নামাজে জানাজা রবিবার সকাল ১১.৩০ মিনিটে ময়মনসিংহ আঞ্জুমান মফিদুল ইসলাম ঈদগাঁ মাঠে, দ্বিতীয় জানাজা দুপুর ২টায় গৌরীপুর খেলার মাঠ কেন্দ্রীয় ঈদগাঁয় ও তৃতীয় জানাজা নিজ গ্রাম বারুয়ামারী উচ্চ বিদ্যালয় মাঠে বেলা ৪ টায় অনুষ্ঠিত হওয়ার পর তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।
তাঁর জানাজায় উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহাম্মদ হোসেন, সাংস্কৃতিক প্রতিমন্ত্রী কে এম খালিদ বাবু এমপি, স্থানীয় সাংসদ নাজিম উদ্দিন আহমেদ, নান্দাইল আসনের সাংসদ একে এম আনোয়ারুল আবেদিন খান তুহিন, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক সচিব মোঃ নুরুল ইসলাম, গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন প্রমুখ। এছাড়াও ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ ও স্থানীয় বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
জানা যায়, শনিবার বিকালে নিজ বাড়িতে স্ট্রোক করলে তাকে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় এদিন বিকাল ৫.২০ মিনিটে মৃত্যু বরণ করেন কৃষিবিদ ড. সামীউল আলম লিটন। গৌরীপুর উপজেলার ভাংনামারী ইউনিয়নের বারুয়ামারী গ্রামের মরহুম হাজী সুলাইমানের ছেলে।
তিনি গৌরীপুর আসন থেকে সংসদ সদস্য প্রার্থী ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোক প্রকাশ করেছেন।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman