আইজিপি ও এসপি পুরস্কার পেলেন তারাকান্দা থানার ওসি খায়ের


প্রকাশের সময় : অক্টোবর ২৭, ২০২৩, ৪:২৯ PM
আইজিপি ও এসপি পুরস্কার পেলেন তারাকান্দা থানার ওসি খায়ের
ডেস্ক রিপোর্ট : একাধিক চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন ও অভিন্ন মানদণ্ডে শ্রেষ্ঠত্ব অর্জন করায় ময়মনসিংহের তারাকন্দা থানা অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের ও এসআই রায়হানুর রহমানকে আইজিপি ও ময়মনসিংহ জেলা পুলিশের পক্ষ থেকে পুরস্কার প্রদান করা হয়েছে। শুক্রবার (২৮ অক্টোবর) পুলিশ সুপার কার্যাল মিলনায়তনে বিশেষ কল্যাণ সভায় ওসি আবুল খায়ের কে পুরস্কার তুলে দেওয়া হয়। পুরস্কার তুলে দেন প্রধান অতিথি ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি মো. শাহ আবিদ হোসেন। সভায় সভাপতিত্ব করেন ময়মনসিংহের পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা পিপিএম। এ সময় পুলিশের  উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
৩০/০৮/২৩ ইং তারিখে তারাকান্দার নলদিঘি গ্রামের লাল মিয়া নামে একজন ব্যাক্তিকে অপহরণের পর হত্যা করা হয়। উক্ত ঘটনায় ভিকটিমের ছেলে রাসেল মিয়া তারাকান্দা থানায় মামলা দায়ের করেন। ওসি আবুল খায়ের এর নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রায়হানুর রহমান ঘটনার রহস্য উদঘাটন, লাশ উদ্ধার ও ঘটনায় জড়িত আসামীদের গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করেন।
গত ২৪/০৮/২৩ ইং তারিখ ময়মনসিংহের তারাকান্দায় পরোকিয়ার জেরে অপহরণ করে হত্যার ঘটনা সংগঠিত হয়। উক্ত ঘটনায় ভিকটিম বাবুল মিয়ার ছেলে সোহেল রানা তারাকান্দা থানায় মামলা দায়ের করেন। ওসি আবুল খায়ের এর নেতৃত্বে এসআই রায়হানুর রহমান, এ এসআই/রুবেল মিয়া সহ একটি আভিযানিক টিম ঘটনার সহিত জড়িত আসামীদের ঢাকার তুরাগ থানা এলাকা হইতে গ্রেফতার করে এছাড়াও ওসি আবুল খায়ের নিজে অভিযান পরিচালনা করে নেত্রকোনা জেলার পূর্বধলা থানার সিধলং বিল থেকে ভিকটিমের পূতে রাখা লাশ উদ্ধার করেন।
উল্লেখিত চাঞ্চল্যকর হত্যা মামলার রহস্য উদঘাটন করে জনমনে পুলিশের প্রতি আস্থা ও পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করায় মাননীয় আইজিপি মহোদয় ও পুলিশ সুপার ময়মনসিংহ মহোদয় পুরস্কৃত করেন। এছাড়াও গ্রেফতারী তামিলসহ অন্যান্য কাজে অভিন্ন মানদণ্ডে ময়মনসিংহ জেলার দ্বিতীয় শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হন তারাকান্দা থানার এসআই রায়হানুর রহমান।
https://www.bkash.com/