অসহায় প্রতিবন্ধিদের আগলে রাখার চেষ্টা ভালুকা ছাত্রলীগ সম্পাদকের


প্রকাশের সময় : জানুয়ারী ১৯, ২০১৮, ১:৫০ PM
অসহায় প্রতিবন্ধিদের আগলে রাখার চেষ্টা ভালুকা ছাত্রলীগ সম্পাদকের

জাহিদুল ইসলাম খান, ভালুকা : মানবতার এক অন্যন্য দৃষ্টান্ত স্থাপন করলো ভালুকা উপজেলা ছাত্রলীগ। ভালুকা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার হক সজীবের ব্যক্তিগত উদ্যোগে ভালুকার অসহায় এতিম প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার (১৯ জানুয়ারী)বিকালে উপজেলার ভরাডোবা ইউনিয়নের ৭০জন শারীরিক প্রতিবন্ধী পুরুষ ও মহিলা এবং অসহায় এতিমদের মাঝে তিনি এই কম্বল বিতরণ করেন।
কম্বল বিতরণ অনুষ্ঠানে শাহরিয়ার হক সজীব ছাড়াও আরও উপস্থিত ছিলেন পৌর ছাত্রলীগ সভাপতি মোস্তাফিজুর রহমান সোহাগ, যুগ্ন সম্পাদক মাজাহারুল ইসলাম, দপ্তর সম্পাদক লুৎফর রহমান নাদিম, সহ সম্পাদক আকরামুল হকসহ সংশ্লিষ্ট ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের সদস্য প্রমুখ।


উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার হক সজীব বলেন, আমাদের অভিভাবক প্রিয় নেত্রি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যেমন মানুষকে ভালবাসেন তেমনি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের হাতে গড়া প্রিয় সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি কর্মী মানুষকে অন্তর দিয়ে ভালবেসে কাজ করে যাচ্ছে। তাই মানুষের জন্য কিছু করার প্রত্যয়ে আমার এই ক্ষুদ্র প্রয়াস। আমি প্রতিবছর এই এতিম অসহায় প্রতিবন্ধীদের ঈদ সামগ্রী উপহার, রমজানে একসাথে ইফতার ও শীতে তাদের জন্য শীতবস্ত্র বিতরণ করে থাকি । এবারও তার ব্যতিক্রম হয়নি। আমি যতদিন বেঁচে থাকবো এই ধারা ততদিন অব্যাহত থাকবে।

https://www.bkash.com/