সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৭:৪৯ অপরাহ্ন

অভিনয়ে নাঈম-শাবনাজের দুই মেয়ে

নব্বই দশকের জনপ্রিয় তারকা জুটি নাঈম ও শাবনাজ। তাদের দুই মেয়ে মাহাদিয়া নাঈম ও নামিরা নাঈম। এবার এই তারকা জুটির দুই মেয়ের অভিষেক হলো অভিনয়ে। বিজ্ঞাপনের মাধ্যমে শোবিজে পা রাখলেন তারা।

জানা গেছে, প্রথমবারের মতো বিজ্ঞাপনে অভিনয় করছেন মাহাদিয়া ও নামিরা। ঈদ উপলক্ষে নির্মিত বাটার বিজ্ঞাপনে অভিনয় করেছেন তারা। এর শুটিং হয়েছে গেল গত ১৪ জুন। আর এটি নির্মাণ করেছে প্রতিষ্ঠানটির ক্রিয়েটিভ টিম। বিজ্ঞাপনচিত্রটি আসছে ঈদে বিভিন্ন চ্যানেল ও সামাজিক মাধ্যমে প্রচারিত হবে।

এর আগে, দুই মেয়েকে নিয়ে গান গাওয়ার ভিডিও প্রায়ই সামাজিক মাধ্যমে প্রকাশ করেন নাঈম। যে ভিডিওতে নাঈম বাদ্য বাজান আর বড় মেয়ে মাহাদিয়ার কণ্ঠে থাকে গান। গান গেয়ে ইতিমধ্যে পরিচিতিও পেয়েছেন মাহাদিয়া। তবে একটু চুপচাপ থাকেন ছোট মেয়ে নামিরা।

উল্লেখ্য, ১৯৯১ সালে প্রয়াত পরিচালক এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন নাঈম-শাবনাজ। তারা জুটি বেঁধে অভিনয় করেছেন ‘দিল’, ‘জিদ’, ‘অনুতপ্ত’, ‘সোনিয়া’, ‘সাক্ষাৎ’, ‘টাকার অহংকার’, ‘ফুল আর কাঁটা’, ‘চোখে চোখে’ ইত্যাদি।

নাঈম ও শাবনাজ একত্রে প্রায় ২১টির বেশি সিনেমায় অভিনয় করেছেন। তাদের একসঙ্গে অভিনয় করা শেষ সিনেমা ‘ঘরে ঘরে যুদ্ধ’। বর্তমানে অভিনয় থেকে দূরে আছেন তারা। – সংগৃহিত

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman