সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:১১ পূর্বাহ্ন

অব. শিক্ষক আ. মজিদ খান আর নেই

ফুলবাড়িয়া নিউজ 24  ডট কম : ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার ছনকান্দা দ্বি-মুখী দাখিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক (অব.), ভবানীপুর ফাজিল মাদ্রাসার প্রভাষক (বাংলা) জহিরুল হক খান টিটুর পিতা মো: আ: মজিদ খান (৭২) শুক্রবার (২৩জুলাই) বিকাল ৩.৩০ তার নিজ বাড়ীতে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি … রাজিউন। মৃত্যুকালে ২পুত্র, ২কন্যা সহ বহু স্বজন রেখে গেছেন। শুক্রবার রাত্র ৯ টায় তার নিজ বাড়ীতে নামাজে জানাযা শেষে মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মরহুম আ: মজিদ খান দীর্ঘদিন যাবত ক্যান্সারসহ নানা জটিল রোগে ভুগতেছিলেন। জানাজায় শিক্ষক, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিক, সাবেক ও বর্তমান শিক্ষার্থী সহ বিভিন্ন শ্রেণীর মানুষ অংশ গ্রহণ করেন।
তিনি শিক্ষকতার পাশাপাশি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। মরহুম আ. মজিদ খান একজন ভালো কবিতা পাঠক ছিলেন।
আ: মজিদ খান এর মৃত্যুতে ছনকান্দা দ্বি-মুখী দাখিল মাদ্রাসার সুপার মাও. সানা উল্লাহ, ছনকান্দা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক দিদারুল ইসলাম বাদশা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সারোয়ার হোসেন, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব ফুলবাড়িয়া উপজেলা ইউনিটের সাধারণ সম্পাদক সাংবাদিক মো. আব্দুস ছাত্তার মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের গভীর সমবেদনা জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman