ব্রেকিং নিউজঃ-
Home » দেশ » মধুপুরে দলিল লেখা নিয়ে সংঘর্ষ: আহত ১০

মধুপুরে দলিল লেখা নিয়ে সংঘর্ষ: আহত ১০

Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0

images

নজরুল ইসলাম, মধুপুর : টাঙ্গাইলের মধুপুের বোনদের নামে জমি লিখে দেয়াকে কেন্দ্র ভাই-বোন ও বোন জামাইদের মাঝে সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার উপজেলার সাব রেজিস্ট্রি অফিসে এ সংর্ঘের ঘটনা ঘটে। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। পরে দলিল লেখক সমিতির নেতাদের মাধ্যমে সমাধান দেয়া হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়,নবগঠিত ফলবাগচালা ইউনিয়নের মনতলা গ্রামের আলহাজ মো.হুরমুজ আলী আকন্দ ৫ বছর আগে ৩ ছেলে রুহুল আমীন,আলাউদ্দিন ও দুলাল মিয়াকে ৩৫ বিঘা করে ১০৫ বিঘা জমি লিখে দেন। বাকী জমি লিখে না দেয়ায় ছেলেরা পিতা হুরমুজ আলীকে বাড়ি থেকে বের করে দেয়। বৃহস্পতিবার হুরমুজ আলী তার ৫ মেয়ে জরুনা বেগম,অজুফা বেগম,সবুরা বেগম,শিরীনা বেগম ও শাহিদা বেগমের নামে ৪৫ শতাংশ করে জমি লিখে দেয়ার জন্য সাব রেজিস্ট্রি অফিসে আসেন। দলিল লেখার পর ছেলেরা এসে দলিল লেখককে গালিগালাজ করে দলিল ছিনিয়ে নিয়ে ছিড়ে ফেলে । এ নিয়ে ভাই-বোন ও বোন জামাইদের মাঝে সংঘর্ষ শুরু হয়।

বোন শিরীনা বেগম জানান,ভাইয়েরা আগে জমি লিখে নিয়েছে,তারা আমাদের ৫ বোনের নামে জমি লিখে দিতে দেবে না।

মো.হুরমুজ আলী আকন্দ জানান,আজ মেয়েদের নামে জমি দিলাম। ছেলেদের জমি আগে দিয়েছি। তিনি জানান,যারা আমার দেখা-শোনা করবে তাদেরকে আমি আরো জমি দেব।

স্ট্যাম্প ভেন্ডার আমিনুল ইসলাম রতন জানান, বোনদের নামে দলিল লিখলে ভাইয়ে এসে আমার সহযোগীর হাত থেকে দলিল নিয়ে ছিড়ে ফেলে। দলিল লেখক সমিতির সভাপতি মোখলেসুর রহমান খসরু হামলাকারিদের আটকিয়ে সমাধান করে দেন।

Related posts:

About fulbaria

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*