বিদ্যুৎ বিভ্রাট: হাসপাতালে অচলাবস্থা : রোগিদের ভোগান্তি


প্রকাশের সময় : জুলাই ২৪, ২০১৭, ১:৪১ PM
বিদ্যুৎ বিভ্রাট: হাসপাতালে অচলাবস্থা : রোগিদের ভোগান্তি

601

ফুলবাড়িয়া নিউজ 24ডটকম : ময়মনসিংহের ফুলবাড়িয়া পৌর সদরসহ বিভিন্ন এলাকায় গত দু’দিন যাবত বিদ্যুৎ না থাকায় মানুষের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে। বিশেষ করে উপজেলা হাসপাতালে অচলাবস্থা বিরাজ করছে। অনেক রোগি বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার জন্য গত ২দিন হাসপাতালে ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করায় আরও বেশি রোগাগ্রস্থ হচ্ছে। হাসপাতালে একটি জেনারেটর থাকলেও তা ব্যবহার হচ্ছে না। উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তার নির্দেশ রাতের বেলায় আধ ঘন্টার বেশি জেনারেটর চালানো যাবে না। অথবা প্রয়োজনে বেশি ইমার্জেন্সি রোগি হলে চালানো যাবে। কিন্তু রোগিদের দাবী বিদ্যুৎ যদি ৭দিন না থাকে তাহলে রোগ নির্ণয় কী ৭দিন থেমে থাকবে? রোগিরা আরও জানান, আমাদের পরীক্ষা-নিরিক্ষা না হলে ডাক্তার সাহেব ওষুধ লিখছেন না, রোগিরাও ওষুধ খেতে পারছেন না।
বালিয়ান গ্রামের আব্দুল লতিফ (৪০) জানান, রবিবার সকাল ১১টা হতে বিকাল ৩টা পর্যন্ত বসে থেকে আজ সোমবার সকাল ৯টায় এসেছি, হ্যা-না কোন কিছুই করে না।
গতকাল বিকাল সাড়ে ৫টার দিকে বিদ্যুৎ ব্যবস্থায় স্বাভাবিক অবস্থায় ফিরে আসে।
দুপুর ২টার দিকে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা মো: সিদ্দিকুর রহমান এর মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, প্যাথলজিক্যাল মেশিনটি খুব সেনসেটিভ, অনেক সময় ভোল্টেজ আপ-ডাউন করলে মেশিন সমস্যা হতে পারে। আরও কোন কথা থাকলে সামনা-সামনি এসে বলেন।

https://www.bkash.com/