ব্রেকিং নিউজঃ-
Home » দেশ » চাঞ্চল্যকর হত্যা মামলার তথ্য উদঘাটন করায় আবুল খায়ের পুরস্কৃত

চাঞ্চল্যকর হত্যা মামলার তথ্য উদঘাটন করায় আবুল খায়ের পুরস্কৃত

Please follow and like us:

000000000000000

ফুলবাড়িয়া নিউজ 24ডটকম : ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় চাঞ্চল্যকর হত্যা মামলার প্রধান আসামী ও পরিকল্পনাকারী ৫জনের মধ্যে ৪জন গ্রেফতার করে তথ্য উদঘাটন করায় ফুলবাড়ীয়া থানার ওসি (তদন্ত) আবুল খায়েরকে পুরস্কৃত করেছে জেলা পুলিশ। গত ১৫ অক্টোবর জেলা পুলিশ সুপার কার্যালয়ে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় তাঁকে পুরস্কৃত করা হয়।
ময়মনসিংহ সদর উপজেলার চরঘাগড়া গ্রামের রফিকুল ইসলামের মেয়ে রাবেয়ার বিয়ে হয় প্রেম করে ঘটনার ২/৩মাস আগে একই উপজেলার দাপুনিয়া মাসুম রহমানের সাথে। ১০ সেপ্টেম্বর মাসুম রহমান ও তার পাঁচ বন্ধু মিলে রাবেয়াকে ময়মনসিংহের একটি বাসায় বালিশ চাপা দিয়ে হত্যা করে। হাত পাঁ বেঁধে বস্তাবর্তী শেষে মোটরসাইকেলে করে গভীর রাতে লাশ ফেলে যায় ফুলবাড়ীয়া ময়মনসিংহ সড়কে দেওখোলা কালিবাজাইলের একটি পুকুরে। স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পুলিশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে হাসপাতাল মর্গে পাঠায়। পরদিন ১১ সেপ্টেম্বর রাবেয়ার বড় বোন জামাই ফুলবাড়ীয়া থানায় এসে লাশ সনাক্ত করে। পরিবারের তথ্যের ভিত্তিতে ময়মনসিংহ শহরের গাঙ্গিপাড় একটি মার্কেটের সামনে থেকে ১৪ সেপ্টেম্বর প্রধান আসামী রাবেয়ার স্বামী মাছুম রহমান(২২) কে গ্রেফতার করে পুলিশ। সে ১৬৪ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করে প্রয়োজনীয় তথ্য প্রদান করে। সেই প্রেক্ষিতে ঘটনার এক মাসের মাথায় রুদ্ধদার অভিযানে নামে মামলার তদন্ত অফিসার ওসি (তদন্ত) আবুল খায়ের। অভিযান পরিচালনা করেন নারায়গঞ্জ, জামালপুর, গাজিপুর ও ময়মনসিংহ জেলার বিভিন্ন স্থানে। গ্রেফতার করেন জামালপুর সদর থেকে মেহেদি হাসান, দেওয়ানগঞ্জ থেকে রায়হান চৌধুরী ও মুক্তাগাছা উপজেলা থেকে শরিফুল ইসলামকে। চাঞ্চল্যকর হত্যা মামলার চারজন আসামী দ্রুত গ্রেফতার ও রহস্য উৎঘাটন করায় সন্তোষ প্রকাশ করেছেন ময়মনসিংহের পুলিশ প্রশাসন।
কাজের স্বীকৃতি স্বরূপ মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম পিপিএম, বিপিএম মামলার তদন্ত কর্মকর্তা ও ফুলবাড়ীয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল খায়েরকে সম্মাননা পুরস্কার তুলে দেন।

সম্পর্কিত

About fulbaria

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

 

x

Check Also

ফুলবাড়ীয়া পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি

Please follow and like us: ফুলবাড়িয়া নিউজ 24ডটকম : রাষ্ট্রীয় কোষাগার হতে বেতন-ভাতা ও পেনশন ...

ডিজিটাল সেন্টারের পরিচালকদের রাজস্বখাতে নেয়ার দাবিতে মানববন্ধন

Please follow and like us: ফুলবাড়িয়া নিউজ 24ডটকম : অদ্য ১১/১১/২০১৭ ইং তারিখ ইউনিয়ন ডিজিটাল ...

মধুপুরে গরু চুরির হিড়িক

Please follow and like us: মো. নজরুল ইসলাম, মধুপুর : টাঙ্গাইলের মধুপুরে গরু চুরির হিড়িক ...