ব্রেকিং নিউজঃ-
Home » দেশ » ফুলবাড়ীয়ায় বস্তাবর্তী হত্যাকান্ড ঃ শ্বাসরুদ্ধকর অভিযানে গ্রেফতার-৩

ফুলবাড়ীয়ায় বস্তাবর্তী হত্যাকান্ড ঃ শ্বাসরুদ্ধকর অভিযানে গ্রেফতার-৩

Please follow and like us:

incet

ফুলবাড়িয়া নিউজ ২৪ডটকম : ফুলবাড়ীয়ায় বস্তাবর্তী মাদ্রাসা (ফাজিল পরীক্ষার্থী) ছাত্রী হত্যাকান্ডের মুল পরিকল্পনাকারী ও হত্যাকারীদের ৩জনকে ২দিনের শ্বাসরুদ্ধকর অভিযানে পুলিশ গ্রেফতার করেছে বলে জানা গেছে। গত ১১অক্টোবর হতে ১৩অক্টোবর পর্যন্ত নারায়নগঞ্জ, গাজীপুর, জামালপুর ও ময়মনসিংহ জেলায় বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ফুলবাড়ীয়া থানা পুলিশ। গ্রেফতারকৃতদের আজ শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে, ফুলবাড়ীয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল খায়েরের নেতৃত্বে ৫ সদস্যের একটি টিম রুদ্ধকর অভিযানে নামে। স্থানীয় পুলিশের সহযোগিতায় এসব স্থানে অভিযান পরিচালনা করা হয়।
গত ১০সেপ্টেম্বর সকালে ফুলবাড়ীয়া থানাধীন দেওখোলা নামক স্থানে একটি পুকুর হতে বস্তা ভর্তি অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার করে। যার প্রেেিত থানায় মামলা রুজু হয়। মামলা রুজুর প্রেক্ষিতে পুলিশ তদন্ত শুরু করে। তদন্তের একপর্যায়ে অজ্ঞাত মহিলা সনাক্ত হয় এবং ঘটনার পরিকল্পনাকারী মৃতের স্বামী মাছুম রহমানকে ময়মনসিংহের একটি মার্কেট হতে গ্রেফতার হয়। কিভাবে, কে কে ঘটনা ঘটিয়েছে তার বর্ণনা দিয়ে মৃতের স্বামী আসামী মাছুম বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দী প্রদান করে। তবে শুধু নাম ব্যতীত আর কোন ঠিকানা বলতে পারে নাই। পরবর্তীতে ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ মো: নুরুল ইসলাম বিপিএম, পিপিএম এর দিক নির্দেশনা এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার (ত্রিশাল সার্কেল) মো: আল-আমীন ও থানা অফিসার ইনচার্জ শেখ কবিরুল ইসলাম এর তত্ত্বাবধানে পুলিশের সমন্বিত মেধা, দতা, ধৈর্য্য ও পরিশ্রম কাজে লাগিয়ে সকল আসামীদের সনাক্ত করে গত ০২ দিন নারায়নগঞ্জ, গাজীপুর, জামালপুর ও ময়মনসিংহ জেলায় অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত ০৩ জন আসামী গ্রেফতার হয়। আসামীরা বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। অতি অল্প সময়ে পুলিশের সফল অভিযানে নিহতের অসহায় বাবা-মা কত সন্তোষ প্রকাশ করেছেন।
অভিযান পরিচালনাকারী পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল খায়ের জানান, একটি নৃশংস হত্যাকান্ডের ন্যায় বিচারের জন্য পথ তৈরী করতে সম হয়েছি। অভিযান পরিচালনায় সহযোগিতকারীদের প্রতি কৃতজ্ঞ।

সম্পর্কিত

About fulbaria

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

 

x

Check Also

ফুলবাড়ীয়া পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি

Please follow and like us: ফুলবাড়িয়া নিউজ 24ডটকম : রাষ্ট্রীয় কোষাগার হতে বেতন-ভাতা ও পেনশন ...

ডিজিটাল সেন্টারের পরিচালকদের রাজস্বখাতে নেয়ার দাবিতে মানববন্ধন

Please follow and like us: ফুলবাড়িয়া নিউজ 24ডটকম : অদ্য ১১/১১/২০১৭ ইং তারিখ ইউনিয়ন ডিজিটাল ...

মধুপুরে গরু চুরির হিড়িক

Please follow and like us: মো. নজরুল ইসলাম, মধুপুর : টাঙ্গাইলের মধুপুরে গরু চুরির হিড়িক ...