,

ThemesBazar.Com

ফুলবাড়ীয়া পৌর বিএনপি’র বই বিতরণ ও কর্মী সমাবেশ

fulabria picture-1000ফুলবাড়িয়া নিউজ 24ডটকম : ফুলবাড়ীয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে পৌর বিএনপি’র উদ্যোগে মঙ্গলবার (২২আগস্ট) বিকেলে প্রাথমিক সদস্য পদ গ্রহণ ও নবায়ন এবং কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। পৌর বিএনপি’র সভাপতি আলহাজ্ব এ.কে.এম. শমসের আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুলাহেল মোস্তাক, সাংগঠনিক সম্পাদক শামীম আহমেদ, বিএনপি নেতা আলহাজ্ব ডাঃ নূরুল ইসলাম, শহীদুল হক বাদশা। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্রদল নেতা হুমায়ুন কবির, কামাল হোসেন, মোস্তাফিজুর রহমান মোস্তা, আতাহার আলী কাজলসহ পৌর বিএনপি’র অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
পৌর বিএনপি’র নেতৃবৃন্দ ইতিপূর্বে অনুষ্ঠিত পৌর বিএনপি’র মিটিং এর সমালোচনা করে ঐ সভাকে অবৈধ আখ্যা দিয়ে বলেন, যাদের বিএনপি’র কোন মেম্বারশীপই নাই তাদের পক্ষেই সম্ভব গোয়াল ঘরে মিটিং করা। আমরা বিগত দিনে ছাত্রদল-যুবদল করেছি, বর্তমানে বিএনপি করছি। দলের জন্য আমরা অনেক ত্যাগ স্বীকার করেছি। আমাদের শরীরে আঘাত করলে বিএনপি’র রক্ত ঝরবে। আগামী দিনেও আমরা দলের জন্য যে কোন ত্যাগ স্বীকার করতে প্রস্তুত আছি। রাজনীতি করতে গিয়ে মামলা-হামলার স্বীকার হয়েছি। আমরাই পরীক্ষিত নেতা।
যারা দলের মধ্যে দ্বিধা-দ্বন্দ্বের সৃষ্টি করেছে তারা বিএনপি’র কর্মী হতে পারে না। তারা কখনো দলের মঙ্গল চায় না। কেন্দ্রীয়ভাবে আমাদের সদস্য সংগ্রহের জন্য চিঠি দিয়েছেন। তারা কোথা থেকে কার নির্দেশে সদস্য সংগ্রহের বই বিতরণ করছেন তা আমাদের বোধগম্য নয়।
দলীয় সূত্রে জানা যায়, বর্তমান দেশের চলমান রাজনৈতিক প্রোপটে সাংগঠনিক কর্মকান্ড গতিশীল করার ল্েয বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশে ও বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব এড. রুহুল কবির রিজভীর স্বারিত চিঠির ভিত্তিতে প্রাথমিক সদস্য পদ গ্রহণ ও নবায়নের কার্যক্রম গ্রহণ করা হয়েছে। যা আগামী ১ সেপ্টেম্বর, ২০১৭ তারিখ পর্যন্ত চলবে।
বিএনপি জাতীয় নির্বাহী কমিটির নেতৃবৃন্দ, সাবেক সংসদ সদস্য, জেলা ও মহানগর বিএনপি সভাপতি ও সাধারণ সম্পাদক, থানা ও পৌরসভার সভাপতি ও সাধারণ সম্পাদকগণের সুপারিশকৃত পত্রের মাধ্যমে যে কেউ সদস্য ফরমের বই ক্রয় করতে পারবেন।

ThemesBazar.Com

     এ জাতীয় আরও সংবাদ