ব্রেকিং নিউজঃ-
Home » অনুসুন্ধানি প্রতিবেদন » ফুলবাড়িয়া-ভালুকজান সড়ক বৃষ্টি হলেই ডোবা

ফুলবাড়িয়া-ভালুকজান সড়ক বৃষ্টি হলেই ডোবা

Please follow and like us:

Fulbaria Mymensingh -Road-20

ফুলবাড়িয়া নিউজ 24ডটকম : ময়মনসিংহের ফুলবাড়ীয়া আছিম সড়কের ভালুকজান ব্রিজ থেকে ফায়ার সার্ভিস পর্যন্ত সড়কটির ইটসুরকি উঠে গেছে অনেক আগেই। সড়কটিতে অগনিত খানাখন্দকের সৃষ্টি হয়েছে। বৃষ্টির পানিতে সড়কটি পরিনত হয় ডোবায়। সৃষ্টি হয় দীর্ঘ যানজটের। নিত্যদিনের ভোগান্তি দক্ষিনাঞ্চলের ৬ ইউনিয়নের মানুষের।
জানা যায়, ফুলবাড়ীয়া আছিম সড়কটি সড়ক ও জনপদ বিভাগের। সড়ক ও জনপদ বিভাগ সড়কটি দীর্ঘদিন সংস্কার না করায় সড়কের ভালুকজান বাজার ব্রিজ থেকে ফায়ার সার্ভিস পর্যন্ত প্রায় ২কি.মি সড়কের ইটসুরকি উঠে গিয়ে সৃষ্টি হয়েছে অগনিত খানাখন্দকের। একটু বৃষ্টি হলেই সড়কটি ডোবায় পরিনত হয়। যানচলাচলে বিঘœ সৃষ্টি হয়। সৃষ্টি হয় দীর্ঘযানজটের। সামান্য এ রাস্তাটুকু পার হতে সময় লাগে প্রায় ২ঘন্টা। উপজেলার দক্ষিনাঞ্চলের এনায়েতপুর, ভবানীপুর, আছিম পাটুলী, কালাদহ, বাকতা, রাঙামাটিয়া ও নাওগাঁও ইউনিয়নের মানুষ এ সড়ক দিয়ে প্রতিদিন উপজেলা সদরের আসতে হয়। ভাঙ্গাচোরা সড়কের ভালুকজানে ফায়ার সার্ভিস অফিস। কোথাও কোন দূর্ঘটনা ঘটলে ফায়ার সার্ভিসের গাড়ী অতি দ্রুত গতিতে ঘটনাস্থলে পৌছতে পারছেনা। ফলে আগুনসহ বিভিন্ন কারনে ঘটা দূর্ঘটনায় ক্ষতির পরিমান বেড়ে যায় বলে জানান ফায়ার সার্ভিস সূত্র।
স্থানীয় ভাবে সড়ক ও জনপদ বিভাগের কোন অফিস না থাকায় কারও সাথে যোগাযোগ করা যায়নি। তবে উপজেলা নির্বাহী অফিসার লীরা তরফদার জানান, জেলা সমন্বয় কমিটির সভায় এ সড়কটি সংস্কারের জন্য বারবার তাগিদ দেয়া হলেও কোন কাজ হচ্ছে না। তবে সামনের সমন্বয় কমিটির সভায় তিনি বিষয়টি আবারও উপস্থাপন করবেন বলে জানান।

সম্পর্কিত

About fulbaria

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

 

x

Check Also

ফুলবাড়ীয়া পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি

Please follow and like us: ফুলবাড়িয়া নিউজ 24ডটকম : রাষ্ট্রীয় কোষাগার হতে বেতন-ভাতা ও পেনশন ...

ডিজিটাল সেন্টারের পরিচালকদের রাজস্বখাতে নেয়ার দাবিতে মানববন্ধন

Please follow and like us: ফুলবাড়িয়া নিউজ 24ডটকম : অদ্য ১১/১১/২০১৭ ইং তারিখ ইউনিয়ন ডিজিটাল ...

দুর্নীতিরোধ করাও তোমাদের কর্তব্য- লীরা তরফদার

Please follow and like us: ফুলবাড়িয়া নিউজ 24ডটকম : নেই কোনো দোকানি, নেই নজরদারি ক্যামেরা। ...